ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কর্কট মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, ভ্রমণ এড়ান মীন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৬
কর্কট মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, ভ্রমণ এড়ান মীন

আজ কেমন যাবে
তারিখ- ১৪/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কোনো পুরস্কার বা লটারির টাকা জিততে পারেন।

অন্যান্য দিক থেকেও আপনার দিনটি আনন্দদায়ক ও সৌভাগ্যময় হবে। সন্তানদের থেকে সুখবর পাওয়ার আশা রাখতে পারেন। প্রেম শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো বন্ধুর সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। নতুন সম্পর্কগুলো লাভজনক হবে এবং ভবিষ্যতেও আপনাকে লাভবান করবে। সামাজিক কারণে আপনাকে বাইরে যেতে হতে পারে। তবে সেটি খুবই আনন্দদায়ক হবে এবং আপনার ব্যবসার জন্য লাভের হবে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
সম্পত্তি নিয়ে পারিবারিক দ্বন্দ্বের সৃষ্টি করতে পারে। যার ফলে বিবাদ অথবা বিতর্ক দেখা দিতে পারে এবং আপনি অস্থির ও বিভ্রান্ত হয়ে পড়তে পারেন। অহেতুক খরচ আর্থিক সংকট ডেকে আনতে পারে। প্রেমযোগ শুভ। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কথাবার্তা ও ব্যবহারে সাবধান। চোখ-কান খোলা রেখে কাজ করুন। যাবতীয় আইনি বিষয়, মামলা অথবা আর্থিক বিষয়গুলো ভালোভাবে বিবেচনা করুন। বিশেষ করে টাকা লেনদেনের বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। যাবতীয় কাগজপত্র ও দস্তাবেজের কাজ আজ এড়িয়ে চলা ভালো। প্রেমযোগে বাধা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
সবকিছুই আজ সঠিক ও সুবিন্যস্ত অবস্থায় থাকবে। সে প্রিয়জনের সঙ্গে সম্পর্কই হোক বা আপনার কর্মক্ষেত্র, জীবনের প্রতিটি ক্ষেত্রে যাত্রা আজ মসৃণ হবে। প্রেমযোগ শুভ। একটি আদর্শ কর্মী হিসেবে নিজেকে প্রমাণিত করে কর্মক্ষেত্রে ছাপ ফেলতে পারবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

আপনার পরিশ্রম ঊর্ধ্বতনদের সুনজরে নিয়ে আসবে। তবে অতিরিক্ত কোনো কিছু করবেন না বা শরীরে মাত্রাতিরিক্ত চাপ দেবেন না। নয়তো আপনি বিধ্বস্ত ও ক্লান্ত বোধ করতে পারেন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ১২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেম নিয়ে মানসিক দ্বিধা ও দ্বন্দ্বে আটকে থাকবেন না। সেগুলোর সমাধান করার চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ নাও হতে পারে। শান্ত থাকার চেষ্টা করুন। আক্রমণাত্মক মানসিকতা আজ আপনাকে ভোগাবে, তাই এটিকে নিয়ন্ত্রণে রাখুন। শুভ দিক উত্তর।

শুভ রং লাল, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অসম্পূর্ণ কাজগুলোকে সম্পূর্ণ করতেও আজ আপনার সমস্যা হতে পারে। তবে শান্ত ও স্থির থাকলে নিশ্চিতভাবেই আপনি উপকৃত হবেন। আজ কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। কাজের চাপ সম্ভবত আজ অনেক বেশি থাকবে। প্রেমযোগ মিশ্র। যাত্রা শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আর্থিক লাভ দিনটিকে আরও মধুর করে তুলবে। নতুন কোনো কাজ হাতে নেওয়ার জন্য এবং কোনো প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি আদর্শ। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
নক্ষত্ররা অনুকূলে হওয়ায় আপনি হাসি-মজায় কাটাবেন এবং প্রাণবন্ত থাকবেন। আপনার শত্রুরা আজ পরাজিত হবে। প্রেমে সমস্যা বজায় থাকবে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রেমে সাফল্য লাভ হবে। আজ শান্ত ও সুসংগঠিত থাকা আপনার পক্ষে কঠিন। তাই সচেতন থাকুন। এমন কোনো বিষয়ে আজ নিজেকে জড়াবেন না, যেখানে আপনার সম্মান নষ্ট হতে পারে বা আপনি রেগে যেতে পারেন। বিশেষত সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলো আজ এড়িয়ে চলাই ভালো। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সম্ভব হলে ভ্রমণের পরিকল্পনা আজ এড়িয়ে চলুন। পরিবারে উত্তেজনা ও বিভ্রান্তি থাকবে। তর্কবিতর্ক থেকে দূরে থাকুন, নয়তো আপনার সম্মান ও মর্যাদা নষ্ট হতে পারে। শুভ দিক পশ্চিম। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।