ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

শরীরচর্চা শুরু করুন মিথুন, স্থির থাকুন তুলা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
শরীরচর্চা শুরু করুন মিথুন, স্থির থাকুন তুলা

যারা জীবন সঙ্গীর খোঁজে রয়েছেন, তাদের জন্য আজকের দিনটি ভালো। অবিবাহিতের জন্য বিয়ে করার উপযুক্ত সময়। অবসর সময়ে ঘোরাঘুরি করে আনন্দ পাবেন। যাত্রাযোগ শুভ।

আজ কেমন যাবে
তারিখ- ১০/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
যারা জীবন সঙ্গীর খোঁজে রয়েছেন, তাদের জন্য আজকের দিনটি ভালো। অবিবাহিতের জন্য বিয়ে করার উপযুক্ত সময়।

অবসর সময়ে ঘোরাঘুরি করে আনন্দ পাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পরিকল্পনা ও প্রস্তুতি থাকলে সামাজিকতার দিকে আজ আপনি আকর্ষণ বোধ করবেন। প্রেমযোগ শুভ। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য আজ আপনার নতুন উদ্দীপনায় ভরিয়ে দেবে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৪

মিথুন: (২২মে – ২১ জুন)
শরীরের যত্ন নিন। দীর্ঘদিন ধরে যে শারীরিক বিষয়গুলো উপেক্ষা করে আসছেন অবিলম্বে সেদিকে নজর দিন। পুনরায় শরীরচর্চা শুরু করুন, নয়তো স্বাস্থ্যের অবনতি হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেম মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আইনি বিষয়গুলো থেকে দূরে থাকুন। প্রয়োজনে বিষয়গুলো স্থগিত রাখুন। বিনিয়োগের জন্য দিনটি শুভ নয়। খরচ বৃদ্ধি পেতে পারে এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা আছে। শান্ত থাকুন এবং যারা আপনার সঙ্গে অবিবেচকের মতো ব্যবহার করছে তাদের থেকে দূরে থাকুন। শুভ দিক পশ্চিম। প্রেম শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
সাবধানে হাঁটাচলা করুন। পড়ে যাওয়ার এবং ছোটোখাটো দুর্ঘটনার সম্ভাবনা আছে। সামান্য কিছু সমস্যাগুলো বাদ দিলে, কিছু মধুর ঘটনা আজ আপনার জন্য অপেক্ষা করছে। আপনার করা সব কাজগুলো গ্রাহ্য হবে, ফলত অপ্রত্যাশিত উন্নতিও হতে পারে। যাত্রা শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দেখবেন আজ আপনার মর্যাদা বৃদ্ধি পাচ্ছে। প্রিয়জন অথবা বন্ধুদের সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন। বৈবাহিক জীবনের সুখ এবং মানসিক শান্তি আজ আপনার চোখেমুখে ধরা পড়বে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
দ্বন্দ্ব ও অনিশ্চয়তা আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রেও প্রভাব ফেলতে পারে। মিশ্র ভাবনাগুলো মানসিক স্বাচ্ছন্দ্য ও শান্তি কেড়ে নিতে পারে। সুতরাং, স্থির থাকুন। যাত্রা শুভ। প্রেম মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯২

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কিছু করার আগে দু’বার ভাবুন এবং তারপর শক্তমনে এগিয়ে যান। না হলে অনিশ্চয়তা, কাজের চাপ এবং অপ্রত্যাশিত খরচ আপনার মনে ব্যাপক দ্বিধা-দ্বন্দ্বের সৃষ্টি করবে। বাড়ির পরিবেশকে প্রাণবন্ত রাখার চেষ্টা করুন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যময়। নানারকম আনন্দমূলক আলোচনায় অংশ নিতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে আবার যোগাযোগ করতে আজ আপনি যথাসাধ্য চেষ্টা করবেন। আর্থিক লাভও হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯৬

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বন্ধুদের সঙ্গে আপনি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। ব্যাবসায়ীদের জন্য এটি ভালো সময়, কারণ আপনার মূলধন বৃদ্ধি পেতে পারে এবং কাজে সাফল্য পাবেন। একটি ছোট প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
অনুভূতির বহিঃপ্রকাশ কখনও কখনও ভালো, এটি আপনাকে আকর্ষণীয় করে তুলতে পারে। আপনি আজ চূড়ান্তভাবে অনুভূতিশীল হয়ে পড়বেন। তবে এটি প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি অথবা মায়ের অসুস্থতার কারণ হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আচমকা কিছু খরচ অথবা সম্মানহানিরও সম্ভাবনা আছে। তবে গ্রহ ও নক্ষত্রদের দশা খুব খারাপ নয়। সুতরাং, শান্ত থাকুন। সময়ে পরিস্থিতির উন্নতি হবে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।