ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমের দিন মেষের, অস্থির প্রেম মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
প্রেমের দিন মেষের, অস্থির প্রেম মিথুনের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিজের কল্পনার দুনিয়ায় মহানন্দে মগ্ন থাকবেন। প্রকৃত দৃষ্টিকোণের মধ্যে কাল্পনিক জগতের অনুভূতিগুলোকে খুঁজে পেলেও পেতে পারেন। ছাত্ররা আজ পড়াশোনায় ভালো ফল করবেন।

আজ কেমন যাবে
তারিখ- ২০/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
নিজের কল্পনার দুনিয়ায় মহানন্দে মগ্ন থাকবেন। প্রকৃত দৃষ্টিকোণের মধ্যে কাল্পনিক জগতের অনুভূতিগুলোকে খুঁজে পেলেও পেতে পারেন।

ছাত্ররা আজ পড়াশোনায় ভালো ফল করবেন। প্রেমিক-প্রেমিকারা একে অপরের আরও কাছাকাছি আসবেন। জল থেকে দূরে থাকুন। বিপদের শঙ্কা উড়িয়ে দেওয়া যায় না। শান্ত ও আত্মবিশ্বাসী থাকুন। যাত্রা শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আকর্ষণীয় আদবকায়দা ও দক্ষতার জন্য আজ গুরুত্ব ও সম্মান পাবেন। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আনন্দ ও সন্তুষ্টি লাভ করবেন। প্রেম উদ্দীপনায় ভরপুর থাকবেন। গভীর চিন্তায় মগ্ন থাকতে পারেন। সহকর্মীদের উষ্ণ ব্যবহার আজকের দিনটিকে উপভোগ্য করে তুলবে। প্রেমযোগে শুভ ফল লাভ হবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২ মে – ২১ জুন)
বাড়তি আয়, ব্যবসা ও বিনিয়োগে বাড়তি নজর দেবেন। কিছু উপরি পাওনার প্রত্যাশা রাখতে পারেন। সন্তানদের লেখাপড়া যদিও কিছুটা দুশ্চিন্তার কারণ হতে পারে। হাতে নেওয়া প্রকল্পগুলোতে সাফল্য পাবেন। প্রেম নিয়ে মানসিক বিভ্রান্তি ও অস্থিরতা দেখা দিতে পারে। তবে শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
লড়াই করার জন্য প্রস্তুত থাকুন। আজ যে সমস্যা দেখা দেবে সেগুলোর সমাধান নাও হতে পারে। প্রেম নিয়ে সংবেদনশীলতা মানসিক কষ্ট বাড়াতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে আচরণ করুন। নম্র থাকুন। ভালো ব্যবহার করুন। কোনোরকম পরিস্থিতিতে মেজাজ হারাবেন না। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সন্তানদের দুর্ব্যবহার মানসিক অশান্তিকে বাড়াতে পারে, তাদের শারীরিক অসুস্থতা যন্ত্রণাকে আরও বাড়িয়ে তুলবে। শত্রু ও বিরোধীদের সঙ্গে বাগবিতণ্ডা এড়িয়ে চলুন, তাতে ভালো হবে। অতিরিক্ত খরচের জন্য প্রস্তুত থাকুন। ঊর্ধ্বতনদের আচরণ উৎসাহিত করার মতো বা সহায়তামূলক নাও হতে পারে। প্রেম শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বাড়িতে ও কর্মক্ষেত্রে, উভয় স্থানেই প্রাণবন্ত ও হাসিখুশি বোধ করবেন। পদোন্নতির যথেষ্ট সম্ভাবনা আছে। বাড়ির পরিবেশ প্রাণোজ্জ্বল থাকবে। ঊর্ধ্বতনদের প্রশংসা এবং সহকর্মীদের সহায়তা পাবেন। প্রেমের ক্ষেত্রে সাফল্য সুনিশ্চিত।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বন্ধুরা উদার থাকবেন, সাহায্যের হাত বাড়িয়ে দেবেন- এমনটাই আশা করা যায়। বন্ধুদের সঙ্গে সময় কাটালে আপনার আনন্দ আরও বাড়বে। ব্যবসা বাড়তে পারে। নদী অথবা সমুদ্রতীরে গিয়ে আনন্দ করতে পারেন। সন্তানদের থেকে কিছু সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। প্রেম এবং বৈবাহিক জীবন সুখের হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেম নিয়ে অতিমাত্রায় সংবেদনশীল ও বিরক্ত হয়ে উঠতে পারেন। যা আপনার স্বাস্থ্য, দুশ্চিন্তা ও অস্বস্তির কারণ হয়ে উঠতে পারে। ক্লান্তি ও মানসিক চাপ আপনাকে অসুস্থ করে তুলতে পারে। আজ কারও পক্ষ নিয়ে লড়তে যাবেন না। আইনি বিষয়গুলো নিয়ে কাজ করার সময় সতর্ক থাকুন। আজ চেষ্টা করুন নিয়মমাফিক চলতে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেম নিয়ে উৎসাহ, উদ্দীপনায় ভরপুর থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বা বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। উপহার পাওয়ার আশাও রাখতে পারেন। একটি চড়ুইভাতি অথবা প্রমোদ ভ্রমণের যোগ রয়েছে। আপনি কোনো সুসংবাদ পেতে পারেন, বিশেষ করে আপনার স্ত্রীর কাছ থেকে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
দিনটি পরিকল্পনা মাফিকই কাটবে। আর্থিক পরিকল্পনা ও প্রকল্পগুলো প্রাথমিকভাবে থমকে গেলেও দিনের শেষে মসৃণভাবেই এগিয়ে যাবে। বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। প্রেমের সম্পর্কে মধুরতা ফিরে আসবে। ব্যবসায়ী ও চাকরিজীবীরা আজ তাদের কাজকে উপভোগ করবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
হতাশায় ভুগছেন এমন কাউকে সম্ভবত মানসিক শক্তি যোগাবেন। সুস্বাদু খাওয়াদাওয়ার সম্ভাবনা আছে। পরিবারের সদস্যদের সঙ্গে, বিশেষ করে মায়ের সঙ্গে কথাবার্তা বলে আনন্দ পাবেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
এমন কিছু করবেন না বা বলবেন না, যা প্রিয়জনদের আঘাত করতে পারে। মায়ের স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা ও সিদ্ধান্তগুলোকে আজ স্থগিত রাখুন। জল থেকে আজ দূরে থাকুন, বিপদের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। ক্লান্তি ও হতাশা এড়িয়ে চলা আজ আপনার পক্ষে কঠিন হবে। প্রেম শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।