ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমে সমস্যা মিথুনের, একাত্ম থাকবেন মেষ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
প্রেমে সমস্যা মিথুনের, একাত্ম থাকবেন মেষ

আজ কেমন যাবে
তারিখ- ৩১/০৭/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কাজে অন্য কেউ হস্তক্ষেপ করে আপনাকে অসন্তুষ্ট করতে পারেন। কেউ আপনার প্রশংসা করতে পারেন।

বন্ধু, পরিবার, আত্মীয়ের বিরুদ্ধে গিয়ে সঙ্গী বা প্রেমিক-প্রেমিকার সঙ্গে একমত ও এক লক্ষ্যে স্থির থাকবেন। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : .৩২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আজ কথার আদান-প্রদানই আপনার শক্তি হবে। আজকের দিনে আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে সময় ব্যয় করতে পারবেন। প্রেম এবং দাম্পত্য যোগ শুভ। আর্থিক যোগে সাফল্য পাবেন। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩৭

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
অপ্রয়োজনীয় ভাবনাগুলি আপনার খুশিকে নষ্ট করতে পারে। অন্যের বুদ্ধিতে হতাশার বীজ-বপন হতে পারে। প্রেম নিয়ে সমস্যা দেখা দেবে। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬৬

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
শুভ এবং ইতিবাচক প্রত্যাশা করে নিজেকে উৎসাহিত করুন। বাসস্থানের পরিবর্তন অত্যন্ত শুভ হবে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আপনার বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হবে। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
আজকের দিনে দাম্পত্য এবং প্রেম অম্ল মধুর। যদি আপনি আপনার সঙ্গীর প্রতি ক্রুদ্ধ হন, আপনি একটি দ্রুত প্রতিক্রিয়া পাবেন। আকস্মিক অর্থের আগমন হতে পারে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। আজ সুখের দিন। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়। প্রেমের জন্য দিনটি শুভ। আর্থিক দিক এবং নতুন প্রকল্পের জন্য শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া থেকে বিপদের সম্ভাবনা আছে। আপনার কোনো কাজ আপনার বিবাহিত জীবনকে আজ বিরূপভাবে প্রভাবিত করতে পারে। প্রেমে বাধা বর্তমান। যাত্রা যোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৫৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কোনো ঘটনা আপনাকে ভারযুক্ত রাখবে। যারা আপনার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ তাদের কাছে আপনি আপনার অনুভূতিগুলি কার্যকরভাবে জানাতে সমর্থ হবেন না। প্রেমের প্রকাশে সমস্যা হতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমিকার সঙ্গে আপনার কিছু ভুল বোঝাবুঝির কারণে সম্পর্ক ক্ষতিগ্রস্ত হতে পারে। একে অপরকে গুরুত্ব দেবার চেষ্টা করুন। কাজের জায়গায় বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আর্থিক যোগ শুভ।

শুভ রং :হলুদ,  শুভ সংখ্যা : ৬৯

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নিচু দেখাতে চেষ্টা করবে। প্রেম যোগ শুভ। এমন কোনো কাজকর্মে নিযুক্ত হন যা উৎসাহব্যঞ্জক। আর্থিক যোগ শুভ। যাত্রা যোগে কিঞ্চিত বাধা আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বন্ধুরা সহায়ক হবে। প্রেমের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পাবেন। কিন্তু আপনার স্ত্রীর সাথে মত পার্থক্যের কারণে ছোটখাটো সমস্যা ঘরের শান্তি বিঘ্নিত করতে পারে। আর্থিক যোগে বাধা আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ভালো বন্ধুর থেকে মন্দের প্রভাব বেশি পড়তে পারে। প্রেম নিয়ে সতর্ক থাকুন। কোনো আত্মীয়তার সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

বাংলাদেশ সময়: ০৪২১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।