ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

আয়ের নতুন উৎস পাবেন মীন, রাগ নিয়ন্ত্রণে রাখুন মিথুন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২১
আয়ের নতুন উৎস পাবেন মীন, রাগ নিয়ন্ত্রণে রাখুন মিথুন

ঢাকা: আজ ২৬ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ৮ ফেব্রুয়ারি ২০২১ এবং ২৫ জমাদিউস সানি ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
বয়স্কদের সঙ্গে আলোচনা করে সমস্যার সমাধান করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। অপ্রয়োজনীয় কাজে ব্যয় করবেন না। আপাতত ঋণের টাকা আদায় করতে পারবেন না। ব্যবসা ভালো চলবে। শিক্ষার্থীদের অধিক পড়াশোনা করতে হবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
দাম্পত্য জীবন সুখে কাটবে। বয়স্কদের সেবা করুন। ধর্মীয় কাজে অংশ নেবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক যাত্রায় যেতে পারেন। আইনি বিষয়ের সমাধান হবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
জীবনসঙ্গীর অসুস্থতা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। ঝুঁকি নেবেন না। কোনো কাজ এড়িয়ে যাবেন না। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। অফিসে বিবাদের আশঙ্কা রয়েছে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। দুঃসংবাদ পেতে পারেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
খাওয়া-দাওয়ার যত্ন নিন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ব্যবসা ভালো চলবে। নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। চিন্তা ও অবসাদ এড়িয়ে চলুন। দিন ভালো কাটবে। আর্থিক লাভ হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আটকে থাকা কাজ পূর্ণ করতে পারবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
ঝুঁকিপূর্ণ কাজ করার সময় সতর্কতা অবলম্বন করুন। যাত্রা বাতিল করুন। ব্যবসায়ীরা চিন্তিত থাকবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ধার দিয়ে থাকলে টাকা ফিরে পাবেন। তরুণরা নতুন সুযোগ লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। লগ্নি করতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
উৎসাহের সঙ্গে সব কাজ পূর্ণ করবেন। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। সাবধানে গাড়ি চালান। বন্ধুদের সঙ্গে দেখা হবে। বহুদিন পর আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। ব্যবসার পরিস্থিতি ঠিক থাকবে। অফিসের পরিবেশ ভালো থাকবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ব্যবসায় অগ্রগতির জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সন্তানের সমস্যা দূর হবে। কোনো কাজ পূর্ণ না হওয়ায় চিন্তিত হয়ে পড়বেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যবসায় ভালো লাভ হবে। বিরোধী সক্রিয় থাকতে পারে। আর্থিক লাভের পথ সুগম হবে। নতুন পরিকল্পনা তৈরি করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে কাজের চাপ বেশি থাকবে।  

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
বিবাদ থেকে দূরত্ব বজায় রাখুন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসা বৃদ্ধি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আনন্দে থাকবেন। ঋণের টাকা ফিরে পাবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কাজ বেশি থাকবে। বিরোধী আপনার ক্ষতি করতে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসায় লাভ হবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। শত্রু শান্ত থাকবে। অফিসে বড় দায়িত্ব পেতে পারেন। নতুন সুযোগ পাবেন। পড়ুয়ারা আনন্দে থাকবে। অপ্রয়োজনীয় কাজে ব্যয় হতে পারে। কথাবার্তার সময় নিজের অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আত্মীয়দের সঙ্গে দেখা হবে। জমি বা সঞ্চয় প্রকল্পে লগ্নি করতে পারেন। গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবেন। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। ক্ষতির সম্ভাবনা রয়েছে। সাবধানে গাড়ি চালান। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আয়ের নতুন উৎস পাবেন। সব কাজ দায়িত্বের সঙ্গে পূর্ণ করুন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আনন্দে থাকবেন। দিন ভালো কাটবে। মান-সম্মান বাড়বে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad