ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

কাজে জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন কর্কট, ব্যয় নিয়ন্ত্রণে রাখুন বৃষ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
কাজে জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন কর্কট, ব্যয় নিয়ন্ত্রণে রাখুন বৃষ

ঢাকা: আজ ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ ফেব্রুয়ারি ২০২১ এবং ১৬ রজব ১৪৪২ হিজরি রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
কারো সঙ্গে মতভেদ হতে পারে। জমিসম্পত্তি সমস্যা বজায় থাকবে। অবসাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। সন্তানের সমস্যা দূর হতে পারে। যাত্রায় যেতে পারেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। কর্মস্থলে সুসংবাদ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে।  

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আনন্দে থাকবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। কোনো কাজের কারণে যাত্রায় যেতে পারেন। আত্মীয়দের বাড়িতে অনুষ্ঠানে অংশ নিতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
পড়ুয়ারা সাফল্য অর্জন করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। বিরোধীদের ওপর নজর রাখুন। ক্ষতি হতে পারে। ধর্মীয় কাজ পূর্ণ হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত মামলার সমাধান হতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
কথাবার্তার সময় সাবধানে থাকুন। বিরোধীদের কারণে ক্ষতি হতে পারে। ব্যস্ত থাকবেন। কাজের চাপ থাকবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
যুবকদের ক্যারিয়ার চিন্তা দূর হতে পারে। অধিক ব্যস্ততা থাকবে। ঝুঁকিপূর্ণ কাজ করে থাকলে সাবধানে থাকুন। ব্যবসা ভালো চলবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। পড়ুয়ারা সতর্ক থাকুন। সাবধানে গাড়ি চালান।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দাম্পত্য জীবন সুখে কাটবে। বড় দায়িত্ব পূর্ণ করার ফলে অবসাদ কমবে। কোনো কাজ এড়িয়ে যাবেন না। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদের কারণে মানসিক দিক দিয়ে বিচলিত থাকবেন। অবসাদ নেবেন না।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। কোনো কাজে অধিক ব্যয় হতে পারে। পড়ুয়াদের লাভ হবে। আপাতত লগ্নির প্রস্তাব এড়িয়ে চলুন। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
আত্মীয়দের সঙ্গে দেখা হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আটকে থাকা টাকা আদায়ের সম্ভাবনা রয়েছে। বিবাদ দূর হতে পারে। জরুরি সিদ্ধান্তে সময় পরিবারের সদস্যদের পরামর্শ নিতে ভুলবেন না।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
জরুরি কাজের জন্য ভিন শহরে যেতে পারেন। নিজের জীবনসঙ্গীকে উপহার দেবেন। অসহায় ব্যক্তির সাহায্য করতে পারবেন। নতুন কাজ শুরুর কথা চিন্তা করতে পারেন। দিন ভালো কাটবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। দায়িত্ব বেশি থাকবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ঋণের টাকা ফিরে পেতে সমস্যা দেখা দেবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। মানসিক দিক দিয়ে চিন্তিত থাকবেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যবসায় অংশীদারের ব্যবহারে নজর রাখুন। সাবধানে গাড়ি চালান।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পারিবারিক সমস্যার সমাধান লাভ করবেন। সম্পত্তির মামলার নিষ্পত্তি হতে পারে। নতুন কাজের ফলে লাভের সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজে অংশ নেবেন। সুসংবাদ পেতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাহায্য লাভ করবেন। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসা ভালো চলবে। বড় দায়িত্ব পূর্ণ করতে পারবেন। জীবনসঙ্গীর জন্য উপহার ক্রয় করবেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।