ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

চাকরিতে উন্নতি সিংহের, অন্যের কথায় কান দেবেন না ধনু

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
চাকরিতে উন্নতি সিংহের, অন্যের কথায় কান দেবেন না ধনু

ঢাকা: আজ ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ৩ মার্চ ২০২১ এবং ১৮ রজব ১৪৪২ হিজরি রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
মনোযোগ সহকারে কাজ করতে হবে। অসুস্থ হয়ে পড়তে পারেন। তাই কাজ করার সময় ক্লান্তি থাকবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। দূরবর্তী কোনো স্থানের যাত্রায় যেতে পারেন। নিজের কাজে সাফল্য লাভ করবেন ও আর্থিক লাভের সুযোগ মজবুত হবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
অন্যের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সম্পর্ক থাকবে। দিন ভালো কাটবে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। পরিশ্রমের সুফলও লাভ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। জীবনসঙ্গীর সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
অর্থের অপব্যয় হতে পারে। চাকরি ও ব্যবসায় জটিলতা বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে অবসাদ থাকতে পারে। পেটের সমস্যা দেখা দিতে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
প্রশাসনিক কর্মকর্তার সাহায্য লাভ করতে পারেন। লগ্নির ফলে লাভ হবে। ক্যারিয়ারে উন্নতি করতে চাইলে পরিশ্রম করুন। সাফল্য অবশ্যই লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে উন্নতি হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
চাকরিতে উন্নতি সম্ভব। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। কর্মস্থলে অধীনস্থ কর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে। ভাই-বোনদের সাহায্য লাভ করবেন। ছোট যাত্রার সুফল পাবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক প্রকল্পে লগ্নির ফলে লাভ হবে। বিবাহিতরা কোথাও ঘুরতে যেতে পারেন। পছন্দমতো কোম্পানিতে চাকরি পাওয়ার ফলে আপনার আনন্দ দ্বিগুণ হবে। এ রাশির আর্কিটেক্ট জাতকরা জীবনে উন্নতির ভালো সুযোগ লাভ করবেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। দিন ভালো কাটবে। বিশেষ লাভ ও উন্নতির জন্য অধিক পরিশ্রম করতে হবে, তবে এতে সাফল্য লাভ করবেন। নিজের লাভের চিন্তাভাবনা করুন। অন্যকে ক্ষুব্ধ না করে নিজের কাজ করন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
লাভের চেষ্টায় থাকলে সাফল্য লাভ করবেন। ভাগ্যের জোরে সাফল্য লাভ করবেন। নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন, সব কাজ পূর্ণ হবে। ব্যবসায়ীদের জন্য উন্নতির সময়।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ব্যবসায় সুসংবাদ পেতে পারেন। অনেকের সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠবে। ইচ্ছা পূরণ হবে। গাড়ি কিনতে পারেন। পারিবারিক জীবন সুখে কাটবে। সঙ্গীর কথা শুনলে আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। কারো কথায় কান দিয়ে নিজের সঙ্গীর ওপর রাগ করবেন না। শান্ত মনে চিন্তাভাবনা করুন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দাম্পত্য জীবনে দূরত্বের অবসান ঘটবে। সম্পর্কে মাধুর্য দেখা দেবে। তবে ব্যবসায়িক কারণে চিন্তিত থাকতে পারেন। ঋণ দেবেন না বা কারো কাছ থেকে নেবেনও না। কাজের চাপে খাওয়া-দাওয়া ভুলে বসবেন না।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আর্থিক সমস্যা দূর হবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য থাকবে। অফিসে কর্মকর্তাদের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে নিজের কাজ পূর্ণ করবেন। আকস্মিক অর্থ লাভ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মা-বাবার সঙ্গে কোনো কারণে কথা কাটাকাটি হতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার কোনো সিদ্ধান্তের ফলে লাভ হবে। সমাজে মান-সম্মান বাড়বে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa