ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সুসংবাদ পেতে পারেন মেষ, দিন ভালো কাটবে তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
সুসংবাদ পেতে পারেন মেষ, দিন ভালো কাটবে তুলার

ঢাকা: আজ ২২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ৭ মার্চ ২০২১ এবং ২২ রজব ১৪৪২ হিজরি রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায়ীদের জন্য দিন খুব ভালো কাটবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ লাভ করতে পারেন। কোনো কাজে সাবধানতা অবলম্বন করতে হবে। কর্মস্থলে নতুন তথ্য লাভ করবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক লাভ হবে। কোনো বন্ধুর সহযোগিতা লাভ করতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মকৌশলে পরিবর্তনের চেষ্টা করুন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতরা লাভ পেতে পারেন। তরুণ-তরুণীরা চাকরি পেতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
স্বাস্থ্যের যত্ন নিন। সঞ্চয় প্রকল্পে লগ্নি সফল হবে। আয় বাড়বে। ব্যবসায়ীরা যাত্রায় যেতে পারেন। আর্থিক লাভ হতে পারে। নিজের অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। কোনো আত্মীয় বা বন্ধুর সঙ্গে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
কোনো নতুন কাজের সূচনা হবে। যাত্রা এড়িয়ে যেতে পারেন। অনাবশ্যক ব্যয় করবেন না। পারিবারিক প্রয়োজনীয়তা পূরণ করতে বেশি ব্যয় হবে। কারো সঙ্গে মতভেদ হতে পারে। নতুন সুযোগ লাভ করবেন। সমাজে প্রতিষ্ঠা বাড়বে। সহজে কাজ পূর্ণ হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
সম্পর্কে মাধুর্য থাকবে। অবসাদ থেকে দূরে থাকুন। কোথাও যাত্রায় যেতে পারেন। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। ঋণের টাকা ফিরে পাবেন। ক্যারিয়ার উন্নত হবে। ব্যবসায়ীরা যাত্রায় যেতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কাউকে ঋণ দেবেন না, আর্থিক ক্ষতি হতে পারে। অচেনা ব্যক্তিদের সঙ্গে বেশি কথা বলবেন না। পড়ুয়াদের জন্য দিন ভালো। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব পেতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
দিন ভালো কাটবে। অপ্রয়োজনীয় কাজে ব্যয় করবেন না। লাভ হতে পারে। পারস্পরিক সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। ঝুঁকি নেবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। যাত্রা এড়িয়ে যান। সমস্যার সমাধান হবে। ক্যারিয়ার সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য লাভ করতে পারেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
নতুন কাজ সম্পন্ন হতে পারে। জমিতে লগ্নির পরিকল্পনা পূর্ণ হবে। ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির সুযোগ পাবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। কাউকে নিজে থেকে পরামর্শ দেবেন না। বিবাদে অংশ নেবেন না।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আটকে থাকা টাকা ফিরে পাবেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। বাইরের খাওয়া দাওয়া এড়িয়ে চলুন। বয়স্কদের যত্ন নিন। স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক লাভ হবে। পুরনো সমস্যা দূর হবে। আনন্দে থাকবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
সম্পত্তি বিবাদের সমাধান হতে পারে। কোনো কাজ পুরো না হওয়ায় অবসাদে সময় কাটাতে পারেন। পরিজনদের সহযোগিতা লাভ করবেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধান থাকুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। অধিক লোকসানের ফলে অবসাদে থাকতে পারেন। নতুন পরিকল্পনা তৈরিতে সফল হবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিন ভালো কাটবে। নতুন কাজ শুরুর কথা চিন্তাভাবনা করতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। কাজের কারণে যাত্রা করে থাকলে প্রত্যাশিত ফল লাভ করবেন। বন্ধুদের সাহায্য লাভ করবেন। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। কর্মস্থলে চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।