ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

মা-বাবাকে সময় দিন মকর, যাত্রার ঝুঁকি নেবেন না কুম্ভ 

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
মা-বাবাকে সময় দিন মকর, যাত্রার ঝুঁকি নেবেন না কুম্ভ 

আজ ২৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ৯ মার্চ ২০২১ এবং ২৪ রজব ১৪৪২ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আপনার জনপ্রিয়তার কারণে শত্রু পরাজিত হবে। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে। মান-প্রতিষ্ঠা ও লাভের যোগ দৃঢ় হবে। গাড়ি কেনার জন্য সময় অনুকূল। সম্পত্তি বিবাদ সমাপ্ত হবে। বিনোদন ও সুখ-বৈভবের সামগ্রীতে প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করবেন না। কর্মক্ষেত্রে অবসাদ মানসিক শান্তি নষ্ট করতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
পরিবারে শান্তি বজায় রাখুন। পেটের গোলযোগ দেখা দিতে পারে। নিজের ব্যবহারে সামঞ্জস্য বজায় রাখুন। দিন ঠিকঠাক কাটবে। সাফল্য অর্জন করবেন। সততা ও কঠিন পরিশ্রম বজায় রাখুন।  

মিথুন: (২১ মে-২০ জুন)
সময় অনুকূল। দীর্ঘদিন ধরে আটকে থাকা মামলার গতি বাড়বে। ব্যয় বাড়বে। অফিসে দিন ভালো কাটবে, সহজে সমস্ত কাজ পূর্ণ হবে। বিবাহিতরা সুখবর পেতে পারেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
লাভ ও লোকসান দুই-ই হবে। তবে লোকসানের পরিমাণ অপেক্ষাকৃত কম থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। অধিকাংশ কাজই আপনার ইচ্ছানুযায়ী হবে। অন্যের ওপর অধিক ব্যয় করতে পারেন। আত্মীয় বন্ধুদের কাছ থেকে হঠাৎ উপহার পেতে পারেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কোনো দূরের বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নতুন চুক্তির ফলে লাভ হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। শত্রু সক্রিয় থাকবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সময় অনুকূল। লাভ হবে। হতাশা কমবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া করে থাকলে, তা দীর্ঘায়িত হবে। তাড়াহুড়ো করলে পরিকল্পিত কাজ ভেস্তে যেতে পারে। ব্যবসায় কম লাভ হবে। বদলির সম্ভাবনা রয়েছে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
প্রত্যাশিত কাজ না হওয়ায় অবসাদে থাকতে পারেন। জীবনসঙ্গীর গাফিলতির কারণে বড় লোকসান হতে পারে। পরিকল্পনা মাফিক কাজ না করলে লাভের সুযোগ হাতছাড়া হবে। ব্যয় বাড়বে।  

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
আপনার প্রভাবে শত্রু শান্ত থাকবে। পারিবারিক শান্তি ও সুখ থাকবে। ব্যক্তিগত সম্পর্কে মাধুর্য থাকবে। ভালোভাবে নিজের দায়িত্ব পূরণ করুন। ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। ঝুঁকি নেবেন না। কোনো কাজে ব্যয়ের আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
দীর্ঘ সময় ধরে চলতে থাকা চিন্তা দূর হবে। সন্তানের ব্যবহারে অখুশি থাকবেন। আপনার কৌশল প্রশংসিত হবে। সম্পত্তি সংক্রান্ত কাজে সাফল্য লাভ করবেন। অধিক ব্যয় হতে পারে। কোনো জরুরি কাজের জন্য পরিবারের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে মান-সম্মান বাড়বে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
মা-বাবার সঙ্গে সময় কাটাবেন। আর্থিক লাভের সুযোগ পাবেন। বিবাদ কমবে। বন্ধুদের সঙ্গে সাক্ষাতের ফলে লাভ হবে। কাজে উন্নতি হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। প্রেম সম্পর্কে সাফল্য লাভ করবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। কর্মস্থলে বিবাদ বাড়বে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কারো সঙ্গে মতভেদ হতে পারে। যাত্রার ঝুঁকি নেবেন না। পারিবারিক সমস্যার সমাধান বের করতে সফল হবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। পুরনো রোগ দেখা দিতে পারে। আর্থিক সমস্যার সমাধানে আপাতত সময় লাগবে। বন্ধুদের সহযোগিতায় কোনও কাজ পূর্ণ হবে। অফিসের পরিবেশ ভালো থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa