ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

সমাজে মান-সম্মান বাড়বে মিথুনের, পুরনো চিন্তা দূর হবে বৃষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
সমাজে মান-সম্মান বাড়বে মিথুনের, পুরনো চিন্তা দূর হবে বৃষের

আজ ৫ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ১৯ মার্চ ২০২১ এবং ৫ শাবান ১৪৪২ হিজরি রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। অবশেষে সমস্ত কিছু আপনার পক্ষে আসবে। আবেগে গা ভাসিয়ে লগ্নির সিদ্ধান্ত নেবেন না। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলায় দীর্ঘদিন ধরে চলতে থাকলে সৌহার্দ্যপূর্ণভাবে তার সমাধান করুন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। কাজের ক্ষেত্রে যাত্রা করে থাকলে নতুন সুযোগের সন্ধান পাবেন। বন্ধু ও পরিবারের লোকদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন।  

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
পুরনো চিন্তা দূর হবে। নিজের ওপর নজর দিন। সক্রিয়তা বৃদ্ধি করবেন। সামাজিক ও পারিবারিক কাজ পূর্ণ হতে পারে। নতুন চিন্তা-ভাবনা মাথায় আসতে পারে। আয় ও ব্যয়ে নজর দিন। সাফল্যের জন্য ধৈর্য ধরুন। বন্ধুদের সহযোগিতা লাভ করতে পারেন।  

মিথুন: (২১ মে-২০ জুন)
আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। সমাজে মান-সম্মান বাড়বে। অফিসে সহজে সমস্ত কাজ পূর্ণ হতে পারে। জীবনসঙ্গীর অনুভূতি বোঝার চেষ্টা করুন। সংবেদনশীল ও ভাবুক থাকবেন। কোনও কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। সন্ধ্যা নাগাদ কোনও সুখবর পেতে পারেন। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন।  

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
আজ বিশ্রাম করুন। জমি-সম্পত্তি বিক্রির ফলে ভালো লাভ হবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। সাহিত্য বা শিল্পের প্রতি রুচি বাড়বে। সন্তান সংক্রান্ত চিন্তার কারণে মন ব্যাকুল থাকবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। সাফল্য লাভ করবেন। অবসাদ থাকতে পারে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। রক্ত সংক্রান্ত সমস্যা চিন্তায় ফেলতে পারে। আটকে থাকা ঋণ ফিরে পেতে পারেন। বিদেশ যাত্রার জন্য সময় প্রতিকূল তাই অনাবশ্যক যাত্রা এড়িয়ে চলুন। সন্তান বিশেষত ছেলের কারণে মানসিক সমস্যা দেখা দিতে পারে।  

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
অফিসে বা ব্যবসায় নতুন সূচনার সময়। কাজে নতুন কিছু করার ক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারেন। যা ভাববেন তাতেই সাফল্য অর্জন করতে পারেন। আধিকারিকদের প্রশংসা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। অংশীদারদের থেকে লাভ হবে। প্রাত্যহিক কাজে সাফল্য লাভ করতে পারেন। সম্পত্তির কাজ পূর্ণ হতে পারে। পুরনো কাজ সময়ের মধ্যে সম্পূর্ণ হবে। পারিবারিক সমস্যা সমাধানের সুযোগ পেতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কাউকে কিছু বোঝাতে অসফল থাকবেন। স্বাস্থ্যে ওঠানামা থাকবে। অফিসে কোনও ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কারও সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক করবেন না। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। পরিকল্পনা মাফিক কাজ করলে তা পূর্ণ হবে। কোনও কিছুর জন্য অধিক চিন্তিত হওয়ার পরিবর্তে ধৈর্য ধরুন।  

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যবসা ও আয় বৃদ্ধি হবে। বন্ধুর সহযোগিতা লাভ করবেন। ছোট ভাই-বোন ও বন্ধুদের পেছনে ব্যয় করতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে এবং সাফল্য লাভ করবেন। চাকরিতে উচ্চ আধিকারিকদের নেকনজরের কারণে পদোন্নতি সম্ভব। নির্ধারিত কাজ পূর্ণ করবেন। বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। কোনও বন্ধুর কথায় কান দিয়ে অযথাই বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পারস্পরিক অবিশ্বাসের কারণে দাম্পত্য জীবনে মনোমালিন্য দেখা দিতে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
সহকর্মীদের মধ্যে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় উন্নতি হবে। আয় বাড়বে ও আর্থিক লাভের নতুন পথ উন্মুক্ত হবে। ভাই-বোন ও বড়দের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পারিবারিক জীবন আনন্দে কাটবে। নিজের বা বাবার স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
কোনও গুরুত্বপূর্ণ কাজ করতে পারেন। এর ফলে বড় কোনও লাভ হতে পারে। পরিশ্রম করে আনন্দ পাবেন। কোনও পুরনো কাজ সম্পূর্ণ করার ফলে লাভ হবে। তবে নতুন কাজ শুরুর পরিবর্তে পুরনো কাজ সম্পূর্ণ করার বিষয় মনোনিবেশ করুন। অবিবাহিতদের জন্য দিন ভালো। অন্যকে পেছনে ফেলে এগিয়ে যাওয়ার ইচ্ছা জাগবে।  

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কারও কথাবার্তার সময় তাদের কথা মন দিয়ে শুনতে চাইবেন। এতে আপনারই লাভ। কাজে মনোনিবেশ করলে ব্যবসা বৃদ্ধি সম্ভব। অফিসে আপনার কাজের প্রশংসা হবে। আত্মবিশ্বাস বাড়বে। বিদেশি শিক্ষা গ্রহণে ইচ্ছুক পড়ুয়াদের জন্য দিন ভালো। শিক্ষকদের কাছ থেকে পড়াশোনায় সাহায্য লাভ করবেন। কেরিয়ারে নতুন সুযোগ লাভ করবেন।  

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
লগ্নির জন্য দিন ভালো। ব্যবসায় লোকসান হতে পারে তবে বুদ্ধিমত্তার প্রয়োগ করে এ লোকসানের হাত থেকে বাঁচা যাবে। জীবনসঙ্গী আপনার সমস্যার সমাধানে সহায়তা করতে পারেন। বাচ্চারা আপনার পরামর্শ মনোযোগ দিয়ে শুনতে পারেন। বড় পরিকল্পনা বা বিচারের মাধ্যমে আপনার মনোযোগ আকর্ষণ করতে পারেন। বাড়িতে অবসাদের পরিবেশ থাকবে। পুরনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অফিসে কাজের অবসাদের কারণে ক্ষুব্ধ থাকবেন।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa