ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

দিনের শুরুতে পড়ে নিন আজকের রাশিফল

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
দিনের শুরুতে পড়ে নিন আজকের রাশিফল

আজ ৬ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ২০ মার্চ ২০২১ এবং ৬ শাবান ১৪৪২ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আপনার জনপ্রিয়তা চরমে থাকবে। অন্যের ওপর প্রভাব বিস্তার করবেন। শত্রু আপনার ক্ষতি করতে পারবেন না। পারিবারিক জীবন শান্তিতে কাটবে। জীবনসঙ্গী ও সন্তানের ভালোবাসা লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কর্মক্ষেত্রে উন্নতি হবে। মা-বাবার সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। পরিকল্পিত কাজ পূর্ণ হবে। ব্যবসায় অংশীদারদের সঙ্গে মিলে কোনো কাজ করলে লাভ হতে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)
ব্যবসায় নতুন সুযোগ লাভ করবেন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। নতুন গাড়ি কিনতে পারেন। বিয়ের প্রস্তাব পেতে পারেন। সুসংবাদ পেতে পারেন। আজকের পরিকল্পনা ও সিদ্ধান্তের কারণে ভবিষ্যতে লাভ হতে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বিস্তার হবে। পরিবর্তন হতে পারে। ব্যবসায়ীরা সতর্ক থাকুন। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
চাকরিজীবীরা উন্নতি পেতে পারেন। ব্যবসায় উন্নতি সম্ভব। বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে। বাড়িক কলহ কমার সম্ভাবনা রয়েছে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কোনো জরুরি কাজে জীবনসঙ্গীর পরামর্শ লাভজনক হবে। বেসরকারি চাকরিজীবীদের জন্যও আজকের দিন লাভজনক। পরিকল্পিত কাজ পূর্ণ হবে। আত্মবিশ্বাস বাড়বে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কর্মক্ষেত্র ও ব্যবসার কারণে যাত্রা করতে হতে পারে। চাকরি-ব্যবসার জন্য চ্যালেঞ্জপূর্ণ দিন। তবে লাভও হতে পারে। কোনো বিশেষ ব্যক্তিকে নিজের মনের কথা বলতে পারবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
কোনো কারণে রেগে থাকবেন। পারিবারিক কারণে চিন্তিত থাকবেন। কারো ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না। জীবনে সুখ-শান্তি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মিলে নিজের সন্তানের ভবিষ্যৎ পরিকল্পনা করুন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
শত্রুর কূটনীতির শিকার হবেন। ব্যবসা ও আর্থিক ক্ষেত্রে আগত সমস্যার কারণে চিন্তিত ও অবসাদগ্রস্ত থাকতে পারেন। চোখের সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ নিন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।  

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
হঠাৎই কোনো বন্ধু আপনার বাড়ি আসতে পারে। ছাত্র-ছাত্রীদের কঠিন পরিশ্রম করতে হবে। কোনো কাজ শুরুর আগে জীবনসঙ্গীর পরামর্শ নিয়ে নিন। যাত্রায় যেতে পারেন। নতুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে।  

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মজীবনে উন্নতি হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীকে উপেক্ষা করবেন না। নতুন দায়িত্ব পেতে পারেন। পরিশ্রম বাড়তে পারে। গুরুত্বপূর্ণ কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ছোট ছোট কথায় রেগে যেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়াবেন না। ভাষায় মাধুর্য রাখুন। দুপুরের পর সুসংবাদ পেতে পারেন। জীবনসঙ্গী চিন্তিত থাকতে পারেন, তার সাহস হওয়ার চেষ্টা করুন। আপনার পরামর্শ তার সমস্যা কম করতে পারে।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।