ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

আজ ৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ২১ মার্চ ২০২১ এবং ৭ শাবান ১৪৪২ হিজরি রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসার জন্য ঠিকঠাক সময়। ব্যবসায় বিশেষ কোনো বিষয় চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে, ভবিষ্যতে এর ফলে লাভ হবে ও আর্থিক পরিস্থিতি মজবুত হবে। রাজনীতিতে বিশেষ সম্মান লাভ করবেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
পরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজিত হতে পারে, ফলে দৌড়ঝাঁপ করতে হবে এবং ব্যস্ত থাকবেন। যেকোনো কারণেই হোক না কেন, ব্যবসায় গাফিলতি করবেন না। শত্রুরা সক্রিয় থাকবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
যে কাজ পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে, শুধু সেই কাজই করুন। মাথায় নতুন নতুন পরিকল্পনা আসবে, যার ফলে ব্যবসা অগ্রসর হবে। উচ্চশিক্ষা লাভে পড়ুয়ারা সিনিয়রদের সাহায্য পাবেন। ক্রিয়েটিভ কাজ পূর্ণ করতে দিন কাটবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
চাকরি ও ব্যবসার জন্য দিন ভালো। চাকরিক্ষেত্রে আপনার বিচার অনুযায়ী পরিবেশ সৃষ্টি হবে ও সহকর্মীদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। সন্ধ্যার সময় বন্ধুদের সঙ্গে কাটাবেন। বিদেশি ব্যবসার কাজে জড়িতদের জন্য দিন ভালো। একাগ্রতার সঙ্গে কাজ করলে সাফল্য লাভ করবেন। ভাই-বোনেদের পরামর্শ লাভজনক প্রমাণিত হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
ব্যস্ততা পূর্ণ দিন কাটবে। শ্বশুরবাড়ির সম্মান লাভ করবেন। ব্যবসায়ীরা নগদ অর্থ লাভ করতে পারেন। পরীক্ষায় সাফল্যের জন্য পড়ুয়াদের কঠিন পরিশ্রম করতে হবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আপনার আশপাশের ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন ও কারো সঙ্গে বিবাদে জড়াবেন না। সন্ধ্যা নাগাদ কোনো আইনি বিবাদের সমাধান হতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
জমি-সম্পত্তি সংক্রান্ত মামলায় পারিবারিক ও আশপাশের ব্যক্তিরা সমস্যা সৃষ্টি করতে পারে। সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে প্রভাব বাড়বে। ব্যয় হবে। কাজসংক্রান্ত সব বিবাদের সমাধান হতে পারে। ব্যবসায় নতুন প্রকল্পে কাজ শুরু হতে পারে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
চাকরিজীবীদের জন্য দিন ভালো। ব্যবসায় সারাদিন লাভের সুযোগ পাবেন। এর ফলে আপনার আর্থিক পরিস্থিতি মজবুত হবে। পরিবারে সুখ-শান্তি ও স্থায়িত্বের কারণে আনন্দে থাকবেন। চাকরিতে নতুনত্ব আনতে পারেন, ভবিষ্যতে এর ফলে লাভ হবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আজকের দিনে সাবধানতা অবলম্বন করুন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তা পূরণের জন্য ব্যয় করতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিক্ষেত্রে বিবাদ দেখা দিতে পারে। তবে আপনার ভাষার মাধুর্য সবার মন জয় করবে।  

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
অংশীদারির ব্যবসায় লাভ হবে। বাড়ির সাজসজ্জার জন্য কেনাকাটা করতে পারেন। পুরনো আটকে থাকা কাজ করার জন্য সময় বার করুন। সন্তানের বিয়ের বিষয় আলোচনা হতে পারে।  

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যস্ত থাকবেন। তবে স্বাস্থ্যের ওপর এর প্রভাব পড়তে দেবেন না। ব্যবসায় লেনদেনের জন্য দিন ভালো। সম্পত্তি সংক্রান্ত কোনো মামলা মাথা চাড়া দিয়ে উঠতে পারে। তবে বয়স্কদের পরামর্শ ও বুদ্ধিমত্তার প্রয়োগ করে কাজ করলে সাফল্য লাভ করতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায় ঝুঁকি নেওয়ার কথা ভাবলে লাভ হবে। কোনো ব্যক্তিকে সমস্যায় দেখলে তার সাহায্য করুন। সমস্যা তৈরি হতে পারে, তবে নিজের মধুর ব্যবহারে সব ঠিক করার চেষ্টা করুন। চাকরি ও ব্যবসায় নিজের বুদ্ধির প্রয়োগ করে অনেক কিছু অর্জন করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।