ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

বন্ধুর সঙ্গে দেখা হবে কন্যার, ঋণের টাকা ফেরত পাবেন মকর

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
বন্ধুর সঙ্গে দেখা হবে কন্যার, ঋণের টাকা ফেরত পাবেন মকর

আজ ১৪ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ মার্চ ২০২১ এবং ১৪ শাবান ১৪৪২ হিজরি রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
অনাবশ্যক কাজে সময় ব্যয় করবেন না। কোনো বন্ধুর সাহায্য করতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে থাকবে। কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন। ব্যবসার কারণে যাত্রা করতে হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
যাত্রার পরিকল্পনা করবেন। আনন্দে থাকবেন। আপনার ব্যবহারে সকলে প্রভাবিত হবেন। কোনো কাজে লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। পরিবারের কোনো সদস্যের সমস্যা দূর করবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
অধিক কাজের কারণে সমস্যায় পড়তে পারেন। পরিবারের লোকেদের সহযোগিতায় স্বস্তি অনুভব করবেন। অসহায় ব্যক্তির সাহায্য করবেন। অধিক ব্যয় হবে। বাজেট প্রভাবিত হতে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
সব কাজ সহজে পূর্ণ হবে। আর্থিক লাভ হবে। আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে সুসংবাদ পাবেন। অবসাদ দূর হবে। কোনো আত্মীয়ের সঙ্গে মতভেদের সমাধান হতে পারে। ব্যবসায় উন্নতি হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কারো সঙ্গে মতভেদ হতে পারে। কাজের চাপের কারণে ক্লান্তি অনুভব করবেন। আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। স্থাবর সম্পত্তির কারণে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। ব্যয় বেশি হবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ভালো চলবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। অসুস্থ হয়ে পড়তে পারেন। ঝুঁকি নেবেন না। বন্ধুর সঙ্গে দেখা হবে। নতুন কাজ শুরুর পরিকল্পনা করতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কোনো আত্মীয়ের বাড়ি যেতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। যাত্রায় যেতে পারেন। কারো পরামর্শে আপনার কাজ পূর্ণ হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
শত্রুদের কারণে ক্ষতি হতে পারে। কাজের চাপ থাকবে। কারো কথায় কষ্ট পেতে পারেন। পরিজনদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। অনাবশ্যক ব্যয় বেশি হবে। স্বাস্থ্যোন্নতি হবে। অযথা কারো সঙ্গে তর্ক করবেন না।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
দিন ভালো কাটবে। কোনো নিকটাত্মীয়ের সঙ্গে দেখা হবে। পড়ুয়ারা সুসংবাদ পাবেন। কাজের কারণে ভিন শহরে যেতে পারেন। দায়িত্ব পূর্ণ করতে পারবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। বিবাদ এড়িয়ে চলাই ভালো।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ঋণের টাকা ফিরে পাবেন। ব্যবসায় লাভের আশঙ্কা রয়েছে। ব্যবসা বাড়ানোর কথা চিন্তাভাবনা করতে পারেন। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। বাজেট প্রভাবিত হবে। অবসাদ নেবেন না। কারো সঙ্গে বিবাদ হতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
শান্ত অনুভব করবেন। পুরনো মতভেদ মিটে যেতে পারে। আর্থিক লাভ হবে। অচেনা ব্যক্তিদের থেকে লেনদেন করবেন না। কথাবার্তার সময় সতর্ক থাকুন। কারো সঙ্গে গোপন বিষয় আলোচনা করবেন না। বিরোধীদের ওপর নজর রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিন ভালো কাটবে। কাজের কারণে বাইরে যেতে পারেন। আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। কাজ অগ্রসর হবে। বন্ধুর বাড়ি যেতে পারেন। সন্তানের সমস্যা দূর হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।