ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

বিয়ের কথা পাকা হবে কন্যার, লেনদেনে সতর্কতা থাকুন কর্কট

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
বিয়ের কথা পাকা হবে কন্যার, লেনদেনে সতর্কতা থাকুন কর্কট

আজ ৩০ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ এপ্রিল ২০২১ এবং ৩০ শাবান ১৪৪২ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আত্মীয়ের সঙ্গে দেখা হবে। কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। অফিসের পরিবেশ আপনার অনুকূলে থাকবে। নতুন পরিকল্পনায় চিন্তাভাবনা করতে পারেন, তবে কাজ শুরু করবেন না। অচেনা ব্যক্তিদের থেকে দূরে থাকুন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
ব্যস্ত থাকবেন। ব্যবসার জন্য দিন ঠিকঠাক। অসহায় ব্যক্তিদের সাহায্য করতে পারেন। তরুণ-তরুণীদের সমস্যা দূর হবে। পড়ুয়াদের জন্য ঠিকঠাক। পরিবারের বয়স্ক সদস্যরা অসুস্থ হতে পারেন। যাত্রা এড়িয়ে যান। কাজ ভালো চলবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
ব্যবসায় লাভ হতে পারে। অধিকাংশ দায়িত্ব পূর্ণ হওয়ার ফলে আনন্দে থাকবেন। দিন ভালো কাটবে। অফিসের পরিবেশ আপনার অনুকূলে থাকবে। সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করবেন। লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। কাজে বিলম্ব হবে। আত্মবিশ্বাস কমতে দেবেন না। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
দিন ভালো কাটবে। দায়িত্বপূরণ করতে পারবেন। নতুন প্রকল্প কার্যকর করার জন্য সময় ভালো নয়। আর্থিক লাভ হতে পারে। লগ্নির জন্য সঠিক সময়। পরিবারের কোনো সদস্য বা বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। নতুন লোকেদের সঙ্গে দেখা হতে পারে। ঋণের টাকা ফিরে পাবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কোনো কাজের জন্য প্রশংসা পাবেন। চাকরিজীবীদের জন্য দিন ঠিকঠাক। পরিবারের কোনো জরুরি কাজ পূর্ণ হওয়ার ফলে উৎসাহিত থাকবেন। অবসাদ দূর হতে পারে। অবিবাহিতদের বিয়ে পাকা হবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কোনো কাজে ভালো লাভ হতে পারে। ভেবেচিন্তে কথা বলুন। আর্থিক লাভ হবে। ভবিষ্যতের পরিকল্পনায় কাজ শুরু করতে পারেন। আর্থিক প্রকল্পে লগ্নি করতে পারেন। বাজেট নিয়ন্ত্রণে থাকবে। তরুণ-তরুণীরা চাকরি পাবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
নতুন দায়িত্ব পেতে পারেন। কাউকে কোনো পরামর্শ দেবেন না। বিবাদ এড়িয়ে যান। দায়িত্ব পূরণ করুন। দিন ঠিকঠাক কাটবে। ঝুঁকি নেবেন না। ব্যস্ত থাকবেন। ক্লান্তি অনুভব করবেন। পুরনো রোগ দেখা দিতে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
পারিবারিক জীবনে সমস্যা দেখা দেবে। ব্যবসায় প্রভাব বাড়বে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ব্যবসা বা পারিবারিক কাজের জন্য যাত্রায় যেতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। সুসংবাদ পাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। সাবধানে গাড়ি চালান। ঝুঁকি নেবেন না।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দম্পতিদের জন্য দিন ভালো। ব্যবসায় লাভ হতে পারে। পরিজনদের সঙ্গে আলোচনা করে বড় সিদ্ধান্ত নিন। স্বাস্থ্য ভালো থাকবে। অনাবশ্যক বিবাদে পড়বেন না। আটকে থাকা কাজের গতি বাড়বে। কোনো কাজে বেশি ব্যয় হবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অসুস্থ থাকতে পারেন। ব্যবসা ঠিক চলবে। মানসিক অবসাদ মুক্ত হবেন। নতুন চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। নতুন ব্যয় দেখা দেবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। চাকরি পরিবর্তনের কথা চিন্তা করতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিন ভালো কাটবে। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। বন্ধুদের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। অফিসের কাজে ব্যস্ত থাকবেন। লগ্নির পূর্বে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। পরিবারের সঙ্গে সময় কাটান।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।