ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

রাশিফল

ইনক্রিমেন্ট হতে পারে বৃশ্চিকের, ব্যবসা ভালো যাবে কুম্ভর

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
ইনক্রিমেন্ট হতে পারে বৃশ্চিকের, ব্যবসা ভালো যাবে কুম্ভর

আজ ১২ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২৫ এপ্রিল ২০২১ এবং ১২ রমজান ১৪৪২ হিজরি রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
সুখ-সুবিধায় ব্যয় করবেন। কাজ বাড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসা বাড়ানোর সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিশেষ কোনো চুক্তি চলতে থাকলে তা চূড়ান্ত হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আইনি বিবাদে সাফল্য লাভ করবেন। স্থান পরিবর্তনের পরিকল্পনা সফল হবে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। সন্তানের পক্ষে অবসাদ হতে পারে। সম্পত্তি ক্রয়ের জন্য দিন ভালো। ভাগ্যের সঙ্গ পাবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
উন্নতি হবে। যে কাজ পুরো করতে পারবেন, সে বিষয় চিন্তাভাবনা করুন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পেলে অসম্পূর্ণ কাজও পূর্ণ হবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ভালো ফলাফল পাবেন আজ। মন দিয়ে ব্যবসায়িক কাজ করলে উত্তম সাফল্য লাভ করবেন। বন্ধুদের সঙ্গে আনন্দ করবেন। অবসাদ কমবে। প্রয়োজনীয় কাজ পূর্ণ করে, গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কোনো বিষয় পরিবারের সদস্যদের পরামর্শ নেবেন। তাই অধিক মনোযোগী হয়ে কাজ করুন। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। জীবনসঙ্গীর জন্য উপহার কিনতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কথাবার্তা ও ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন। পরিবারে কোনো শুভ কাজের জন্য আলোচনা হতে পারে, এতে আপনার পরামর্শ চাওয়া হবে। আশপাশের ব্যক্তিদের সঙ্গে বিবাদ হতে পারে।  

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
নতুন লাভের সুযোগ পাবেন। জমি-সম্পত্তির মামলায় পরিবার এবং আশপাশের ব্যক্তিরা সমস্যা তৈরি করতে পারেন। কোনো বিষয় সিদ্ধান্ত নিতে জীবনসঙ্গীর পরামর্শ নিন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
চাকরিজীবীদের ইনক্রিমেন্ট হতে পারে। ব্যবসায় নতুনত্ব আনতে পারেন, ভবিষ্যতে এর ফলে লাভ হবে। পেটেব্যথা ও বদহজমের সমস্যা দেখা দিতে পারে। পরিবারে সুখ-শান্তি থাকবে। ভাই-বোনদের সঙ্গে মজা করবেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
চ্যালেঞ্জপূর্ণ দিন। ব্যবসায় সামান্য ঝুঁকির ফলে লাভ হবে। কোনো আপনজনের জন্য টাকা-পয়সার ব্যবস্থা করতে পারেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভ হবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অংশীদারির কাজে সাফল্য লাভ করবেন। পার্ট-টাইম কাজের জন্য সময় বের করতে পারেন। সন্তানের ভবিষ্যতের জন্য বড় সিদ্ধান্ত নিতে পারেন, সবার পরামর্শে সিদ্ধান্ত নিন। একাধিক কাজ একসঙ্গে হাতে এলে চাপ বাড়বে। ব্যবসায় লাভ বাড়বে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যবসার জন্য দিন ভালো। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করতে চাইলে দিন উত্তম। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। চাকরিজীবীরা মন দিয়ে কাজ করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সমস্যা দেখা দিলে ধৈর্য সহকারে তার সমাধানের চেষ্টা করুন। কোনো রোগ থাকলে অধিক কষ্ট দেবে। কোনো ব্যক্তির সাহায্য করলে লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি চললে তা শেষ হবে। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa