ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

রাশিফল

মায়ের যত্ন নিন মকর, বিয়ের প্রস্তাব পাবেন মীন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
মায়ের যত্ন নিন মকর, বিয়ের প্রস্তাব পাবেন মীন

আজ ১৫ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ এপ্রিল ২০২১ এবং ১৫ রমজান ১৪৪২ হিজরি রোজ  বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
সমস্যা সমাধানের চেষ্টা করতে হবে। দু'জনের সমস্যার মধ্যে জড়িয়ে পড়তে পারেন। সমাধানের ইচ্ছা থাকলে দু'পক্ষের সঙ্গে কথা বলে দেখুন। অর্থ ব্যয় হবে। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। নতুন শত্রু উৎপন্ন হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
পরিজনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। সুসংবাদ পেতে পারেন। সরকারি চাকরিজীবীদের আর্থিক লাভ হতে পারে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্ধ্যায় অতিথি সমাগম হতে পারে।  

মিথুন: (২১ মে-২০ জুন)
মিশ্র ফলাফল লাভ করবেন। পদোন্নতি হতে পারে। ব্যস্ত জীবন থেকে জীবনসঙ্গীর জন্য সময় বের করবেন, সম্পর্ক মজবুত হবে। ভাইদের সহযোগিতায় আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
পারিবারিক সম্পর্কের ফলে লাভ হবে। আটকে থাকা অর্থ লাভের ফলে সঞ্চয় বাড়বে। মান-সম্মান ও প্রতিষ্ঠা বাড়বে। শ্বশুরবাড়ির পক্ষ আর্থিক লাভ হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
গুরুত্বপূর্ণ কাজের জন্য সিদ্ধান্ত নিতে পারবেন। রাজনীতির ক্ষেত্রে পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। বন্ধুর সহযোগিতা করবেন, তার ফলেও আপনার লাভ হবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কাজ ও ব্যবসায় ভাগ্যের সঙ্গ পাবেন। ঠিকঠাক লাভ হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। চাকরিজীবীদের ছোটখাটো বিবাদ এড়িয়ে যাওয়া উচিত, নাহলে ভবিষ্যতে সম্পর্ক নষ্ট হতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
পড়ুয়ারা শিক্ষা ও প্রতিযোগিতা ক্ষেত্রে বিশেষ অভিজ্ঞতা লাভ করবে। জীবনসঙ্গী সহযোগিতা লাভ করবেন। পরিজন অথবা কাছের আত্মীয়দের থেকে উপহার পেতে পারেন। চাকরিজীবীরা নিজের কাজের জন্য সম্মানিত হবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
মান-সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে কোনো বিষয়ের কারণে সঙ্গীদের সঙ্গে ভেদাভেদ বাড়বে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাবে না। সন্তানের পড়াশোনার জন্য দৌড়ঝাঁপ করতে হতে পারে, যার ফলে অবসাদ থাকবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
সাংসারিক সুখ সাধনে বাড়বে। ব্যবসায়ীদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আদালতে বিচারাধীন মামলার জন্য সেখানে আনাগোনা লেগে থাকবে। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
উন্নতি হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান। গাড়ি খারাপ হয়ে যাওয়ায় ব্যয় বাড়তে পারে, সাবধানতা অবলম্বন করুন। পরিবারে আপনার ভাবমূর্তি নষ্ট হবে। পারিবারিক কাজ উপেক্ষা করার ফলে অশান্তি সৃষ্টি হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
উন্নতি হতে পারে। বন্ধুদের থেকে হতাশা পেতে পারেন। সরকারি কর্মচারীদের দায়িত্ব বাড়বে।  ব্যবসা পরিবর্তনের পরিকল্পনা করলে দিন অনুকূল। শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদ চলতে থাকলে, আজ শেষ হবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মা-বাবার পরামর্শের ফলে লাভ হবে। আশপাশ ও দূরের যাত্রা সফল হতে পারে। ব্যবসায়ে উন্নতি আপনাকে আনন্দিত করবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। বিয়ের প্রস্তাব পাবেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa