ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

আজকের রাশিফল

কর্মক্ষেত্রে সফলতা আসবে তুলার

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
কর্মক্ষেত্রে সফলতা আসবে তুলার

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)  
হতাশা ও একঘেঁয়েমি নানা ধরনের মানসিক চাপ ডেকে আনতে পারে। মানসিকভাবে দুর্বলবোধ করতে পারেন।

উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। প্রেম নিয়ে কিছু অপ্রীতিকর ঘটনা দুঃখ দিতে পারে। যাত্রাযোগ শুভ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) 
মাথা ঠাণ্ডা রাখুন। মাথা গরমের সমস্যা আর্থিক ও ব্যক্তি জীবনে ক্ষতি ডেকে আনছে। আর্থিক দিকগুলিতে জীবিকা ক্ষেত্রে নিজের ব্যবহারের দিকে নজর দিন। প্রেমযোগ মিশ্র।

মিথুন (২২ মে – ২১ জুন) 
বাড়তি খরচের সম্ভাবনা। বেহিসাবি খরচ ও হিসাব না রাখার ফলে সমস্যায় ভুগতে পারেন। প্রেমের দিকে খেয়াল রাখুন। যাত্রাযোগ মিশ্র।  

কর্কট (২২ জুন – ২২ জুলাই) 
কর্কটরাশির জাতকরা সমস্যায় পড়লেও মুক্তি পাবেন। কাজের ক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকারীরা সাহায্য করবেন। প্রেম ও নিজের অন্য সম্পর্কগুলিও দৃঢ় হবে। যাত্রাযোগ শুভ।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
জীবনের মূলে থাকবে ধার্মিক ভাব। সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। নতুন প্রেমের সম্ভাবনা। জীবিকার ক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে। যাত্রাযোগে বাধা।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে কোনো আত্মীয় শত্রুতা করতে পারে। দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন এবং যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা অনুকূলে নেই। মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে তাই খরচ ও বিনিয়োগ দু’টি ক্ষেত্রেই নিয়ন্ত্রণ রাখুন। যাত্রাযোগ শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
কর্মক্ষেত্রে সফলতা আসবে। কিন্তু কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনোরকম সাহায্য আশা করবেন না। অবসর সময় কাটানোর জন্য অথবা ধর্মীয় কারণে ভ্রমণের সম্ভাবনা। প্রেম নিয়ে সমস্যায় ক্লান্ত ও বিধ্বস্ত বোধ করতে পারেন। আর্থিকযোগ শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কর্মক্ষেত্র ও ব্যবসায় সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি আদর্শ। চাকরি ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি ও পদোন্নতির সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রা যোগ শুভ।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বিভিন্ন কাজের পরিকল্পনা করতে পারেন কিন্তু কাজ করার সময় বারবার পরিকল্পনা বদল করতে হবে। প্রেমের সম্পর্কটিকে উপভোগ করুন। ব্যবসা ও আর্থিক লাভের যোগ বিদ্যমান। যাত্রাযোগ শুভ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সন্দেহপ্রবণতার ফলে সমস্যায় পড়বেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি স্থগিত রাখা ভালো। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়াতে যে কোনোরকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নেওয়া উচিত। প্রেম নিয়ে সমস্যার যোগ। যাত্রা শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আর্থিক বিষয় নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার ভালো ব্যবহার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে। প্রেমযোগ শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
মন অস্থির থাকায় কাজে ভুল হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা আনুন। সৃজনশীলতার বহিঃপ্রকাশ করুন। কারণ দিনটিতে সৃজনশীলতার জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে। প্রেমযোগ শুভ।  

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa