ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। নিজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে পেছনে টানবে। পারিবারিক পরিবেশ ঠিক থাকবে।  

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কর্মক্ষেত্রে সহকর্মীদের মধ্যে মনোমালিন্য থাকবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। কর্মচারীদের কারণে চিন্তিত থাকবেন। ধর্মীয় কাজে অর্থ লগ্নি হবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
জমি-বাড়ির মামলার সমাধান আপনার পক্ষে হবে। প্রশাসনিক কাজ সহজ হবে। ভবিষ্যত চিন্তায় থাকবেন। মনে বিচার আসবে। ব্যবসায় উন্নতি হবে। যাত্রা সম্ভব।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ব্যবসা বিস্তারে মনোনিবেশ করবেন। গাড়ি কিনতে পারেন। সন্তানের সঙ্গে বিবাদ হতে পারে। রোজগারের বিষয় চিন্তিত থাকবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
সবাইকে মনের কথা বললে ক্ষতির মুখে পড়তে পারেন। সুখ-সুবিধার বস্তুতে অর্থ ব্যয় হবে। আপনার উন্নতির কারণে বিরোধী অসন্তুষ্ট থাকবেন। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
বন্ধুদের সহযোগিতায় জরুরি কাজ করবেন। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আর্থিক বিষয়ের সমাধান আপনার পক্ষে হবে। রাজনীতির সঙ্গে জড়িতরা সম্মান লাভ করবেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কোনো বিশেষ ব্যক্তির জীবনে প্রবেশের ফলে আচার-আচরণে পরিবর্তন দেখা দেবে। আকস্মিক অর্থ লাভ হবে। মনের কথা খুলে বললে পথ খুঁজে পাবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যবসায় বিবাদ হতে পারে। ঋণের টাকা ফিরে না পাওয়ায় সমস্যা বাড়তে পারে। প্রয়োজনের চেয়ে বেশি ঘনিষ্ঠতার কারণে সম্পর্ক দুর্বল হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে পাল্টে ফেলুন। ব্যবসা বৃদ্ধির জন্য টাকা জোগাড় করবেন। জমি বিবাদ আপনাকে চিন্তায় ফেলবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
সব কাজে সফল হবেন। বন্ধুর সঙ্গে আনন্দদায়ক যাত্রা করবেন। কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। রোজগারের জন্য ঘুরে বেড়াতে হবে। মা-বাবার স্বাস্থ্যোন্নতি হবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায় নতুন পরিকল্পনার ফলে লাভ হবে। জীবনসঙ্গী আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। সন্তানের বিয়ের চিন্তায় থাকবেন। বাড়ি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
রাজনীতিক ব্যক্তিরা পদলাভ করতে পারেন। আয়ের উৎস বাড়বে। বাবার সঙ্গে সামঞ্জস্য গড়ে না ওঠায় অবসাদে থাকবেন। পরিজনদের সাহায্য করতে হবে।

বাংলাদেশ সময়: ০৭৩৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa