ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

ঋণ মুক্তি ধনুর, সিংহের বন্ধু বিচ্ছেদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
ঋণ মুক্তি ধনুর, সিংহের বন্ধু বিচ্ছেদ

আজ ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি রোজ সোমবার। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)

জমি কেনা-বেচার জন্য দিনটি খুব ভাল। সব দিক থেকে পরিস্থিতি আপনার অনুকূল থাকবে। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যা থেকে মুক্তি পাবেন। বাড়তি কথা অশান্তি সৃষ্টি করতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)

সকাল থেকে অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তা বাড়বে। প্রেমে মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

মিথুন: (২১ মে-২০ জুন)

নিজের দম্ভের জন্য কোনো কাজ হাতছাড়া হতে পারে। সংসারে সুখ ফিরবে, কিন্তু সংসারে অভাব-অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

কর্কট: (২১ জুন - ২০ জুলাই)

স্ত্রীর জন্য কোনো অশান্তি বাড়তে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

সিংহ: (২১ জুলাই - ২১ আগস্ট)

মা-বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ দেখা দেবে। মাথা ঠাণ্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন পর্যায়ের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম হবে প্রচুর। প্রেমে সাফল্য। আজ আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পেতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)

ব্যবসায় অর্থ প্রাপ্তি হবে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনার চাপ বাড়তে পারে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)

স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের রোগ বাড়তে পারে। আর্থিক দিক থেকে দিনটি ভাল হবে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)

সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষকে সাহায্য করার জন্য আনন্দ পাবেন। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)

প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়ি চালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

চাকরির স্থানে বিবাদ অনেক দূর যেতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনো বাধা আসতে পারে। বাড়তি খরচ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। দামি কিছু প্রাপ্তি হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে।

বাংলাদেশ সময়: ০৯০৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa