ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

বুদ্ধি স্থির রাখুন বৃষ, বিতর্কে যাবেন না ধনু

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
বুদ্ধি স্থির রাখুন বৃষ, বিতর্কে যাবেন না ধনু

আজ ৬ অগ্রহায়ণ ১৪২৮, ২০ নভেম্বর ২০২১, ১৩ রবিউস সানি ১৪৪৩ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
বন্ধুদের সঙ্গে ভ্রমণের আলোচনা হবে। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
প্রবাসী কারো ফেরার খবর পেতে পারেন। কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে দেরি হবে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)
বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। চাকরীজীবীদের জন্য অনুকূল সময়। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গন্ডগোল হতে পারে। রাস্তাঘাটে সমস্যা হতে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
বেকারদের চাকুরির সুযোগ বাড়তে পারে। অযথা ব্যয় বেশি হতে পারে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
সঠিক বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দিন। প্রশাসনিক দায়িত্ব হাতে আসতে পারে। জমি কেনা-বেচার জন্য দিনটি খুব ভাল।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সকালের দিকে মায়ের শরীরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবেন। উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারো জন্য সংসারে অশান্তি। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনো ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে আনন্দ পাবেন। ঘরে-বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। শুভ যোগাযোগ আসতে পারে। পায়ের যন্ত্রণা বাড়তে পারে। আজ বিপদের সম্ভাবনা আছে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়। বাড়িতে অতিথি সমাবেশ। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। চোখের সমস্যা বাড়তে পারে। অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ ঘটতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পাবে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। ব্যবসার ক্ষেত্রে কোনও শুভ খবর আসতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হবে। মাথার যন্ত্রণার জন্য কাজের ক্ষতি হতে পারে। শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।