ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

নতুন প্রেমের সম্ভাবনা কন্যার, সঞ্চয়যোগ বৃশ্চিকের

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
নতুন প্রেমের সম্ভাবনা কন্যার, সঞ্চয়যোগ বৃশ্চিকের

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

দাম্পত্য সম্পর্কে আত্মাভিমান সমস্যার প্রধান কারণ হয়ে দাঁড়াতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ নয়।

জাতিকাদের ক্ষেত্রে শান্ত পারিবারিক পরিবেশ কোনো ঘটনাকে কেন্দ্র করে হঠাৎ অশান্ত হতে পারে। পারিবারিক সমস্যায় জটিলতা বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কর্মক্ষেত্রে পুরস্কার লাভ ও ব্যবসায় নতুন যোগাযোগের যোগ আছে। জাতিকারা সামাজিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। কর্মক্ষেত্রে একসঙ্গে বিবিধ দায়িত্ব পালনে সফল হওয়ার কারণে পদোন্নতির সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

মানসিক চঞ্চলতার কারণে সঠিকভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না। স্ত্রীর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। প্রেমের যোগ নেই। জাতিকাদের মেধার বিকাশ ও উচ্চশিক্ষার সুযোগ আসবে। হাতে বা কাঁধে চোট পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

ব্যবসায়ীরা কাগজ, প্রসাধনী দ্রব্যের ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে কোনো বিষয় ঘিরে অযথা জটিলতা সৃষ্টি হতে পারে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকাদের ক্ষেত্রে সন্তানের ধর্মে আগ্রহ আপনাকে আনন্দিত করবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কোনো বিষয়ে আশাভঙ্গ হওয়ার ফলে কাজে কিছুটা হতাশা আসতে পারে। সফলতার জন্য অপেক্ষা করতে হবে। পারিবারিক কলহ বাড়তে পারে। জাতিকাদের দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করে সিদ্ধান্ত নিতে হবে। প্রেম আজকের দিনে সমস্যাবহুল।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

কর্মস্থলে সহকর্মীদের শত্রুতা থেকে সাবধান থাকুন। সাফল্যে বাধা এলে অশুভ ফল। কর্মে পদোন্নতির যোগ থাকলেও প্রবল বাধা পেরুতে হবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে। জাতিকারা কর্মক্ষেত্রে সমস্যার শিকার হতে পারেন। অহেতুক অপবাদ আপনাকে দুঃখিত করবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং বেগুনি,  শুভ সংখ্যা : ৮

কর্মক্ষেত্রে সাময়িক কোনো ঘটনা নিয়ে জটিলতা সৃষ্টি হলেও সাফল্য সুনিশ্চিত করবেন। দূর ভ্রমণের শুভ যোগাযোগ হতে পারে। মনের মানুষকে কাছে পেতে পারেন। জাতিকারা কর্মক্ষেত্রে সফলতা লাভ করবেন। পেশাজনিত ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রেমযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৫

আত্মীয়ের দ্বারা ক্ষতি থেকে সাবধান থাকুন। আজ গুরুজনের পরামর্শ মতো চললে শুভফল পাবেন। পারিবারিক পরিস্থিতি অনুকূল হলেও অর্থনৈতিক বিষয় কেন্দ্র করে পারিবারিক উত্তেজনার আশঙ্কা আছে। প্রেম নেই। জাতিকাদের ক্ষেত্রে সঞ্চয় যোগ আছে। সম্পর্ক নিয়ে জটিলতা দেখা দিতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯

নিজের যোগ্যতা ও ক্ষমতা প্রমাণের সুযোগ পেলে তাকে সমস্ত ক্ষমতা দিয়ে ব্যবহার করুন। ব্যবসায়ীরা তাদের নতুন পরিকল্পনা বাস্তবায়ন করার সুযোগ পাবেন। জাতিকাদের আয় অপেক্ষা ব্যয়ের চাপ অধিক এবং পারিবারিক দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা। প্রেমযোগ আছে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

আজকের দিনে পারিবারিক সম্পর্কে কিছুটা সমস্যা আসতে পারে। খাদ্য,  পোশাক ব্যবসায় আজ অর্থ বিনিয়োগ করুন। শারীরিক দিক থেকে কিছুটা ভুগতে পারেন। মায়ের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। জাতিকাদের পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে হবে। প্রেম নেই। ভাই বা বোনের কোনো শুভ খবরে আনন্দিত হবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯

আত্মীয় মহলে কোনো অযাচিত প্রশ্নের মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে বহু দিনের কোনো প্রচেষ্টার সফল বাস্তবায়ন। মামলা-মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। জাতিকাদের পৈত্রিক সম্পত্তি লাভের যোগ আছে। প্রেমযোগ শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১

পারিবারের চাহিদা ও অর্থের জোগান নিয়ে হতাশা বাড়াতে পারে। কাছের কোনো বন্ধু দ্বারা বিশেষভাবে উপকৃত হতে পারেন। প্রেম নিয়ে মানসিক জটিলতা ত্যাগ করে এগিয়ে যান।

বাংলাদেশ সময়: ০৭৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa