ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমে অশান্তি মকরের, সাবধানে গাড়ি চালান সিংহ

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
প্রেমে অশান্তি মকরের, সাবধানে গাড়ি চালান সিংহ ...

আজ ২০ অগ্রহায়ণ ১৪২৮, ৫ ডিসেম্বর ২০২১ এবং ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ রোববার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সামাজিক কাজে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে। সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। রক্তচাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
গান বাজনার প্রতি আগ্রহ বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। প্রেমে অভিমান বাড়বে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে। মাথার যন্ত্রণা হবে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)
রক্তচাপের ব্যাপারে একটু সাবধান থাকুন। খরচ বাড়তে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত পেতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সংসারে অযথা খরচ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব আসতে পারে। নেশার প্রতি আসক্তি বাড়বে। ভুল কথার জন্য বিবাদ বাধতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আজ একটু সাবধানে গাড়ি চালান। অর্শ জাতীয় রোগে ভুগতে হতে পারে। পড়াশোনার জন্য সুনাম পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। কাজের চাপের জন্য শরীরে সমস্যা হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বাজে সঙ্গ থেকে সাবধান থাকুন। সন্তানের ভাল কাজের জন্য গর্ব হবে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। প্রেমে বিবাদ বাধতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
সকাল থাকে বাতের যন্ত্রণা বাড়তে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। ব্যবসার দিকে আজ চাপ বাড়তে পারে। বাজে বুদ্ধির জন্য কোনও কাজের খুঁত হতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ পেলেও চিন্তা থাকবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বেড়াতে যাওয়ার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। পড়াশোনার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হবে। পিঠের যন্ত্রণা বাড়বে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। তর্ক থেকে সাবধান থাকুন।  

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আজ বাড়িতে চুরি হতে পারে, সাবধান থাকুন। শারীরিক কষ্টের জন্য কাজে অনিহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। বাবার শরীরের জন্য খরচ বাড়বে। সম্পত্তি নিয়ে সুবিধা পেতে পারেন। শরীরে রোগের জন্য মানসিক চাপ আসবে। পেটের সমস্যা থেকে কষ্ট বাড়বে।  

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাধবে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। বেকারদের সামনে কাজের ভাল সুযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে অশান্তি বাড়বে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কাজ নিয়ে চাপ বাড়তে পারে। শারীরিক সমস্যায় কাজের সময় নষ্ট হবে। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাড়বে। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। পেটের সমস্যায় দুপুরের পরে কাজের ক্ষতি হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অতিরিক্ত খরচ হতে পারে। আজ দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়বে। দূরে থাকা বন্ধুর সঙ্গে যোগাযোগ হবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।