ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

হজমের সমস্যায় ভোগান্তি বৃষের, কর্মস্থলে চুপ থাকুন কুম্ভ

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
হজমের সমস্যায় ভোগান্তি বৃষের, কর্মস্থলে চুপ থাকুন কুম্ভ ...

আজ ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ৮ ডিসেম্বর ২০২১ এবং ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি, রোজ বুধবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আটকে থাকা প্রেমের সম্পর্ক উদ্ধার হতে পারে। সন্তানের ব্যবহারে মনঃকষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। গঠনমূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। চক্রান্তে পড়ে নিজের ক্ষতি।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। দাম্পত্য কলহ বেড়ে গিয়ে পত্নীবিয়োগ পর্যন্ত হতে পারে। হজমের সমস্যায় ভোগান্তি। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। বিমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির যোগ আছে।

মিথুন: (২২ মে – ২১ জুন)
স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। সঙ্গীতচর্চায় অগ্রগতির সুযোগ আসতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। চাকরির স্থানে কোনও চাপ বৃদ্ধি। পেটের সমস্যায় চিকিৎসার খরচ বৃদ্ধি পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রতিকূল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। পুরনো প্রেম তুচ্ছ কারণে ভেস্তে যেতে পারে। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। লেখকদের সুনাম বাড়তে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ায় সঞ্চয় কম হতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আপনার ব্যহার একটু খারাপ হতে পারে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে চিন্তাও থাকবে। সংসারে সুখশান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে চলতে পরবেন না।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ধর্মের কাজে সমাজে সম্মান প্রাপ্তি। উপার্জনের নতুন পথ পাওয়ায় মনে শান্তি। মা-বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। পরিশ্রমের ফল না পাওয়ায় মনস্তাপ বৃদ্ধি পাবে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
নিজের আচরণ সংযত করে ব্যবসা চালাবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার উচিত। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পেটের সমস্যার জন্য আজ আপনার খাবারে অনীহা থাকবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। আজ আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারো জন্য সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো কোনো রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক-বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। আজ কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সকাল থেকে সকল কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য খুব ভাল সময় নয়। বিলাসিতার জন্য অর্থ খরচ হতে পারে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে-বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। গুরুবসেবা করুন, ভাল ফল পাবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়। সহকর্মীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ। বাড়িতে অতিথি সমাবেশ হতে পারে। আজ আপনার গুরুদেব বা ঈশ্বরের প্রতি মন থাকলেই ভাল। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন।  প্রেমে আঘাত আসতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ মিটতে পারে। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে সচেতন থাকবেন। বাড়তি কোনো কথা অশান্তি আনতে পারে।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।