ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বিবাদের আশঙ্কা আছে বৃষের, তর্কে যাবেন না কর্কট

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
বিবাদের আশঙ্কা আছে বৃষের, তর্কে যাবেন না কর্কট ...

আজ ৩ পৌষ ১৪২৮, ১৭ ডিসেম্বর ২০২১, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি, রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ভাল কাজ করেও বদনাম হওয়ার সম্ভাবনা। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ ঘটতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে তা সকালের দিকে মিটিয়ে নিন। দামি জিনিস প্রাপ্তি হতে পারে। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল সময়। শিক্ষায় বাধা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ভাল কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বৃদ্ধি। আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার আশঙ্কা। হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূরণ হতে পারে। ঋণ খারিজের সম্ভাবনা। আজ আপনার সব কাজেই জয়লাভ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন: (২২ মে – ২১ জুন)
আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনো ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো বিশেষ কাজে পয়সা খরচ হবে। খুব নিকট কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্ত সংক্রান্ত কোনো সমস্যায় ভোগান্তি।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। সামাজিক কোনো কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। আজ লটারির চেষ্টা করতে পারেন। আজ মাতৃকুল থেকে সম্পত্তি পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পড়াশোনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ কারো সঙ্গে বিতর্কে যাবেন না।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের ক্ষেত্র খুব ভাল থাকবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্তি ঘটতে পারে। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। আপনার কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পাওনা আদায় হওয়ায় আনন্দ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রতিযোগিতার ফল ভাল হতে পারে। দাম্পত্য জীবনে ভাল সময়ের আনন্দ উপভোগ করুন। আজ ব্যবসার যোগ খুব ভাল দেখা যাচ্ছে। বন্ধুদের সঙ্গে খুব ভাবনা চিন্তা করে মেলামেশা করবেন, বিপদে পড়তে পারেন। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভাল সময়। প্রতিকূল অবস্থায় মানিয়ে চলুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতির যোগ। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। রাজনীতির আলোচনায় আজ আপনার সম্মতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চতর বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে অর্থব্যয় হতে পারে। আইনি স‌মস্যায় পড়তে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অসৎ কোনো লোকের জন্য আপনার বদনাম হবে। শত্রুরা আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। সেবামূলক কাজে আনন্দ লাভ। ব্যবসায় উন্নতি। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ। হারানো জিনিস উদ্ধার হতে পারে। আজ আপনার খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মধুর ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজ আপনাকে অবাক করে দেওয়ার মতো কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক-বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে খুব প্রতিকূল সময়। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যয় আগের থেকে বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ। মামলা-মোকদ্দমার যোগ। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম পাবেন। ক্রয়-বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগামছাড়া আশায় অর্থব্যয় হতে পারে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।