ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

ভালো খবর পাবেন মিথুন, সংযমী হোন মীন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
ভালো খবর পাবেন মিথুন, সংযমী হোন মীন

আজ ৫ পৌষ ১৪২৮, ২০ ডিসেম্বর ২০২১, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি, রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
রাজনীতিকদের বিপদের আশঙ্কা রয়েছে। শিল্পীদের জন্য ভাল খবর আসতে পারে। স্ত্রীকে নিয়ে সংশয় থাকবে। আজ কোনো কারণে মন উদাস থাকতে পারে। বাড়িতে সন্তানের জন্য বিবাদের আশঙ্কা। ব্যবসায় উপার্জন বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সংসারে কারো খারাপ ব্যবহারে মানসিক অবসাদ আসতে পারে। কাজ নিয়ে উদ্বেগ বাড়বে। গুরুজনের কথা না শোনায় সঙ্কটে পড়তে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্ম নিয়ে আলোচনা হবে। তৃতীয় ব্যক্তির জন্য ভাল কাজ পণ্ড হতে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)
ব্যবসায় খুব ভাল ফল পাবেন। প্রিয় জনের কথার জন্য কষ্ট পেতে পারেন। আইনি কাজের জন্য দিনটি ভাল নয়। কাজের প্রতি অনিহা আসতে পারে। সংসারে কোনো কাজের জন্য বিরক্তি আসবে। ব্যবসায় ভাল খবর পাবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
খারাপ কাজে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি আয় হতে পারে। পুরনো কোনো রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে। পড়াশোনার জন্য ভালো সময়। আজ কোনো বন্ধুর সঙ্গে বিবাদ বাধতে পারে। কাজে মানসিক শান্তি পেতে পারেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
শত্রুর জন্য কোনো ভাল কাজ আটকে যেতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। কোথাও বেড়াতে গিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের জন্য আর্থিক চাপ আসবে। গুরুজনের সঙ্গে বিবাদ বাধবে। ব্যবসায় চাপ বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শরীরে সমস্যার জন্য কাজ নিয়ে চিন্তা থাকবে। আজ বিপদের আশঙ্কা আছে, একটু সাবধানে থাকুন। সংসারের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে কোনো খারাপ খবর আসতে পারে। ব্যবসায় অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ আছে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
রাজনীতিবিদদের জন্য সময়টা খুব খারাপ। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। আজ বুদ্ধির জোরে শত্রুকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল। আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। প্রেমের সম্পর্ক ভাল চললেও বিবাদের আশঙ্কা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তির আশঙ্কা। আজ মিথ্যা অপবাদ নিয়ে চিন্তা হবে। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
নামী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারো বিয়ের খবরে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
অতিরিক্ত কাজের চাপের জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন। নিজের দুর্বলতা অন্যকে না বলাই ভাল। কারো বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণের সম্ভাবনা। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
অফিসে উন্নতির যোগ রয়েছে। প্রিয়জনের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। ব্যবসায় আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা সার্থক হতে পারে। বুদ্ধি স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়া দরকার। কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভালো।

বাংলাদেশ সময়: ০৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।