ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

নতুন কাজ শুরু করবেন মিথুন, সুসংবাদ পাবেন কন্যা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
নতুন কাজ শুরু করবেন মিথুন, সুসংবাদ পাবেন কন্যা

আজ  ১০ পৌষ ১৪২৮, ২৫ ডিসেম্বর ২০২১, ২০ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি, রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।  

জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
বহুদিন পর কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। তরুণ-তরুণীরা কেরিয়ার সংক্রান্ত তথ্য পাবেন। অপ্রত্যাশিত খরচের ফলে বাজেট প্রভাবিত হবে। পড়ুয়াদের জন্য দিন ভালো।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
বড় কোনো দায়িত্ব পূরণ করতে না পারার ফলে অবসাদে দিন কাটতে পারেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। মনে মনে অশুভ চিন্তাভাবনা থাকবে। অর্থের অপচয় করবেন না। নতুন পরিকল্পনা বা সিদ্ধান্ত নেওয়ার সময় পরিজনদের সঙ্গে পরামর্শ নিন।

মিথুন (২১ মে-২০ জুন)
অতীতের লগ্নির ফলে লাভ হবে। ব্যয় বাড়তে পারে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। দিন ভালো কাটবে। নতুন কাজ শুরু করতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। পড়ুয়াদের সমস্যার সমাধান হবে। স্বাস্থ্য ভালো থাকবে। সহজে কাজ সম্পন্ন হবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
শরীর দুর্বল হতে পারে। কোনো অঘটন ঘটতে পারে। সাবধানে থাকুন। কারো কথায় আঘাত পেতে পারেন। শত্রু সক্রিয় থাকবে। স্বাস্থ্যের যতœ নিন। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। তরুণ-তরুণীদের জন্য দিন খুব ভালো। কর্মস্থলে সুসংবাদ পাবেন। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ব্যবসা ভালো চলবে। বয়স্কদের পরামর্শ মেনে চলুন। স্বাস্থ্যে ওঠানামা থাকবে। সাবধানতা অবলম্বন করুন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। নতুন তথ্য পাবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

বৃশ্চিক (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। কোনো নতুন প্রকল্প সবার সামনে প্রকাশ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।

ধনু (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
কারো কথায় কান দেবেন না। তরুণ-তরুণীরা কেরিয়ার সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারেন। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হবে। কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

মকর (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
অত্যন্ত সাবধানতা অবলম্বন করুন। আত্মীয়দের পক্ষ থেকে অপ্রিয় সংবাদ পেতে পারেন। কোনো কাজে লোকসান হতে পারে। পরিবারের সদস্যদের সহযোগিতায় সমস্যার সমাধান হবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কারো সঙ্গে মতভেদ হতে পারে। অন্যের সাহায্যের জন্য এগিয়ে আসবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। অযথা ব্যয় করবেন না। কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রবল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনো ধরণের সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। যাত্রা করতে পারেন।

বাংলাদেশ সময়: ০৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।