ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ১৯ পৌষ ১৪২৮, ০৩ জানুয়ারি ২০২২, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী, সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: গোপন রোগ থেকে সাবধান থাকুন। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার আশঙ্কা আছে। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য পাবেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে পারবেন। বাবার জন্য ভাল কিছু ব্যবস্থা হবে।

বৃষ: অতিরিক্ত আশা করার জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য অশান্তি বাড়বে। অনেক দিনের আশা পূরণ হওয়ায় আনন্দ পাবেন। প্রেমে বাইরের লোকের সঙ্গে অশান্তি হবে। রক্তচাপ বৃদ্ধি নিয়ে চিন্তা হবে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন: সকাল দিকে পেটের সমস্যা বাড়তে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। অফিসে চাপ বাড়তে পারে।

কর্কট: আজ বেড়াতে গিয়ে শরীর খারাপ হতে পারে। প্রেমে ঘৃণা আসতে পারে। শরীরের ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন তাদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি হবে। আপনার দ্বারা কোনও লজ্জার কাজ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন হবে। ব্যবসা নিয়ে চাপ বাড়তে পারে।

সিংহ: প্রেম নিয়ে আবেগ বাড়তে পারে। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম পেয়ে আনন্দ। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজ নিয়ে উদ্বেগ বাড়তে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

কন্যা: বাড়তি খরচ থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তি হবে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মিলতে পারে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

তুলা: অহেতুক আপনার বিষয় আলোচনা হতে পারে। আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। প্রেম নিয়ে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। যারা চাকরি করেন তাদের সামনে সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনো কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক: অমাশায় নিয়ে কষ্ট পেতে পারেন। কোনও নারীর জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। আজ অযথা খরচ হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও সাফল্য পাবেন না। শরীরের কোনও সমস্যা অবহেলা করবেন না। আইনি কাজের ভাল সুযোগ আসতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে।

ধনু: বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট হবে। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, ক্ষতির আশঙ্কা রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে। বিবাহিত জীবনে কোনও খুশির খবর পেয়ে আনন্দ। আর্থিক সুবিধা পেতে পারেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর: অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারা দিন কোনও কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ থাকবে। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। পেটের সমস্যায় কষ্ট পেতে পারেন। পরিবারে খরচ বাড়তে পারে।

কুম্ভ: মা-বাবার সঙ্গে ছোট কোনও কারণে তর্ক বাধতে পারে। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতি হতে পারে। সংসারের শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। বেড়াতে গিয়ে অতিরিক্ত খরচ হতে পারে।

মীন: কর্মস্থানে সহকর্মীরা বিরোধিতা করতে পারেন। বুদ্ধির ভুলে চাপ বাড়তে পারে। ব্যবসায় গুরুজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারেন। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রুকে জয় করতে পারবেন। ভাই বা বোনের সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। তবে আজ ক্ষতির আশঙ্কা আছে।

বাংলাদেশ সময়: ০৭০৪ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa