ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

২০ পৌষ ১৪২৮, ০৪ জানুয়ারি ২০২২ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: দিন ঠিকঠাক থাকবে। কর্মস্থলে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। নতুন পরিকল্পনা শুরুর আগে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে ভুলবেন না। জীবনসঙ্গীকে সময় দিন। ব্যবসা উন্নতি হবে।

বৃষ: আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। পুরনো অভিজ্ঞতার ফলে লাভ হবে। ব্যবসা বাড়ানোর নতুন চিন্তা মাথায় আসবে।

মিথুন: ব্যবসা সংক্রান্ত নতুন প্রস্তাব পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনো কারণে বিবাদ হতে পারে। সঞ্চয় প্রকল্পে লগ্নি করবেন। আগামী দিনের ফলে লাভ হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য দিনটি ভালো।

কর্কট: আর্থিক উন্নতির পরিকল্পনা করতে পারেন। কারো কথায় কান দেবেন না, সাবধানে থাকুন। ব্যবসায় লাভের সুযোগ পাবেন। নতুন পরিকল্পনা বানাবেন। পড়ুয়াদের বেশি পড়াশোনা করতে হবে। সামাজিক কাজে অংশ নেবেন। চাকরি পরিবর্তন করতে পারেন।

সিংহ: ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আত্মীয়ের পক্ষ থেকে দুঃসংবাদ পেতে পারেন। লেনদেনের জন্য সময় ভালো। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। সবাই আপনার ব্যবহারের প্রশংসা করবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। যাত্রায় যেতে পারেন।

কন্যা: শ্বশুরবাড়ির পক্ষ থেকে সুসংবাদ পাবেন। কোনো কারণে পরিবারের সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে। যাত্রা করবেন না। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। দিন ভালো কাটবে।

তুলা: কয়েকদিনের পরিশ্রমের ফল আজ পাবেন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। অবসাদ নেবেন না। বেশ কয়েকদিন ধরে আটকে থাকা কাজ আজ পূর্ণ হবে। পরিবারে সামঞ্জস্য থাকবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।  

বৃশ্চিক: সঠিক সময় আপনার সাহায্যের কারণে পরিবারের কোনো সদস্যের সমস্যার সমাধান হবে। নতুন কাজে সাফল্য লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। দিন খুবই লাভদায়ক। সহযোগীদের সাহায্য লাভ করবেন।

ধনু: ব্যয় অধিক হবে। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার পর জীবন নতুন দিক উন্মোচিত হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। কোনো বিবাদে জড়াবেন না। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন।

মকর: স্বাস্থ্য ঠিক থাকবে। চাকরি পেতে পারেন। মানসিক শান্তি অনুভব করুন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন।

কুম্ভ: লগ্নি করতে পারেন। আপনার ব্যবহার প্রশংসা পাবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। পড়ুয়াদের জন্য দিন ভালো। পদোন্নতি হতে পারে। খাওয়া-দাওয়ার প্রতি যত্ন নিন।  

মীন: পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। সমাজে আপনার কাজ প্রশংসিত হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য চিন্তা বাড়বে। কর্মস্থলে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa