ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

পুরনো বন্ধুর আগমন মীনের, মিথুনের শত্রু নিয়ে চিন্তা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
পুরনো বন্ধুর আগমন মীনের, মিথুনের শত্রু নিয়ে চিন্তা

আজ ৩০ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ, ১০ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, ১৪ জানুয়ারি ২০২২, রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

রাশিচক্রের প্রভাবে ভাগ্য উদয়ের কোনো সূচনা হতে পারে। রক্তশূন্যতা নিয়ে শরীরে কোনো কষ্ট বাড়বে।

প্রেম নিয়ে মনে মানসিক দ্বন্দ্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে জড়িয়ে পড়তে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

বুঝে না চলার জন্য লোকের কাছে অপমাণত হতে পারেন। একটু সাবধানে চলাফেরা করুন। প্রেমে সমস্যা আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। শত্রু নিয়ে চিন্তা বাড়বে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন)

গ্রহের ইতিবাচক প্রভাবে নতুন কোনো কাজের চেষ্টা সফল হবে। বাকি থাকা কোনোপাওনা আদায় হতে পারে। শরীরে কোনো পুরনো রোগ বাড়তে পারে। পরিবারের সবাই মিলে আনন্দ করার পরিকল্পনা সফল হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

পড়াশোনার জন্য বিদেশে ভ্রমণ হতে পারে। গ্রহের ইতিবাচক অবস্থানের জন্য ঋণ পরিশোধের সুযোগ। ব্যবসার দিকে কোনো যোগাযোগ আপনার উন্নতি আনতে পারে। প্রেমের সম্পর্ক নিয়ে নিয়ে চিন্তা থাকবে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

গ্রহের প্রভাবে মনে অস্থির ভাব বাড়তে পারে। কোনো ভুলের কারণে সম্মান নষ্ট হতে পারে। বাড়িতে কোনো অতিথি আসার যোগ। বাড়তি আয়ের চেষ্টা করতে গিয়ে বিপদ আসতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

সকালের দিকটা ভালো-মন্দ মিশিয়ে যেতে পারে। দুপুরের পরে কিছু পরিবর্তন হবে। ভ্রমণে কোনো বাধা নিয়ে চিন্তা বাড়তে পারে। অভাবের কারণে কোনো প্রকার ঋণ নিতে হতে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

গ্রহের প্রভাবের ফলে বারাবার মনে বিরক্ত ভাব আসতে পারে। প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ জন্ম নিতে পারে। ছোটদের পড়াশোনায় বাধা আসতে পারে। অতিরিক্ত খরচ বৃদ্ধির যোগ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

হঠাৎ করেই পরিবারে কোনো বিবাদ আসতে পারে। ব্যবসার দিকে মনের আশা বাড়বে কিন্তু পূরণ নাও হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়বে। ভ্রমণের আলোচনা হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

প্রয়োজনে আজ লোকের কাছে সাহায্য নিতে হতে পারে। বড়দের কারণে প্রেমে সমস্যা দেখা দিতে পারে। শরীরের কোনো অংশে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসা মধ্যম। যাত্রাযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

গ্রহের বিপরীত অবস্থানের জন্য প্রেমে-প্রণয়ে বাধা আসতে পারে। অর্থ নিয়ে মনে অস্থির ভাব। চাকরির স্থানে বাজে ব্যবহার জুটতে পারে। রক্তচাপ বাড়ার যোগ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

ব্যবসার দিক থেকে বাড়তি আয় আসতে পারে। নতুন কোনো কাজের জন্য মনে উদ্বেগ বাড়বে। আইনি কোনো কাজের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। প্রেমের সমস্যা নিয়ে মাথা গরম করবেন না।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

রাহুর প্রভাবে সামান্য ভুলের কারণে ভালো কোনো কাজ হাতের সামনে থেকে চলে যেতে পারে। বাড়িতে কোনো পুরনো বন্ধুর আগমন হবে। বাড়তি কোনো খরচের জন্য পরিবারে সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।