ঢাকা, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

আজ সুসংবাদ পাবেন মকর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
আজ সুসংবাদ পাবেন মকর

ঢাকা: আজ ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কারো সঙ্গে মতভেদ হতে পারে। বাইরে যাওয়ার ঝুঁকি নেবেন না। সমস্যার সমাধানে সাফল্য অর্জন করবেন। আয় ভালো হবে। ব্যবসা ভালো চলবে। কাউকে ঋণ দেবেন না।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
পরিবারে বা কোনো আত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হতে পারে। সমাজে মানসম্মান বাড়বে। যুবকরা সাফল্য লাভ করবেন। সবাই আপনার দ্বারা প্রাভাবিত হবেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন।

মিথুন: (২১ মে-২০ জুন)
কোনো কারণে মানসিক দিক দিয়ে চিন্তিত থাকবেন। আর্থিক সমস্যার সমাধানে আপাতত সময় লাগবে। বন্ধুদের সহযোগিতায় আপনার কাজ পূর্ণ হবে। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দিতে পারে। পায়ের ব্যথা বাড়তে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ব্যবসার সঙ্গে জড়িত নতুন চিন্তাভাবনা মাথায় আসবে। কোনো প্রকল্পে লগ্নি করতে পারেন। বাড়ি সংক্রান্ত কাজ পূর্ণ হবে। পরিজনদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
আত্মীয়দের সঙ্গে ব্যবহারে মাধুর্য রাখুন। বিরোধীদের কারণে সমস্যায় পড়তে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলায় সহমত সৃষ্টি হতে পারে। সমস্যার সমাধান খুঁজে পাবেন। পড়ুয়াদের লাভ হবে। যাত্রায় যেতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ঋণ আদায় সফল হবেন। দিন ভালো কাটবে। বহু বছর ধরে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। বন্ধুদের সহযোগিতায় কোনো সমস্যার সমাধান পাবেন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না।  

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কর্মস্থলে সাফল্য অর্জন করবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সামাজিক ও পারিবারিক জীবন আনন্দে কাটবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
পৈতৃক সম্পত্তির বিষয়ে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। বয়স্কদের পরামর্শ মেনে চলুন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। ক্যারিয়ারের জন্য যুবকদের অধিক পরিশ্রম করতে হবে। গুরুত্বপূর্ণ বিষয় সিদ্ধান্ত নিতে পারবেন না।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ভাগ্যের সঙ্গ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ করবেন না। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে পারেন। জরুরি কাজে সাফল্য লাভ করবেন। অফিসের সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ঝুঁকি নেবেন না। কারও কথায় কান দেবেন না। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ভাগ্যের সঙ্গ পাবেন। সুসংবাদ পাবেন। আর্থিক লাভ হবে। সন্তান সাফল্য লাভ করবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। জরুরি কাজের জন্য পরিবারের সদস্যদের পরামর্শ নিন। কাউকে পরামর্শ দেবেন না। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শারীরিক কষ্ট দেখা দিতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে সাক্ষাতের সময় মতভেদ দেখা দিতে পারে। ঝুঁকিপূর্ণ কাজের সময় সাবধানতা অবলম্বন করুন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের চিন্তা থাকবে।

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa