ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

কর্মে বাধা বৃষের, সুনাম বাড়বে তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
কর্মে বাধা বৃষের, সুনাম বাড়বে তুলার

আজ ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ শনিবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ - ২০ এপ্রিল)
আজ কাজকর্ম ভালোই এগোবে, কিন্তু মনে খানিক ব্যাকুলতা কাজ করবে। সাংসারিক জটিলতা কাটতে পারে। না চাইতেই পাওনা আদায় হতে পারে। কোনো কারণে কর্মে অবসাদ আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা। আপনার উদার মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পুজোপাঠের জন্য মনে ভক্তির উদয়। আপনার কুচিন্তা কর্মে বাধার সৃষ্টি করবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনার ভালো সময়। আপনি কোনো পুরস্কার পেতে পারেন। আজ কোনো কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ করে নেওয়া কোনো সিদ্ধান্তে আপনি লাভবান হবেন। উচ্চশিক্ষার সুযোগ পাবেন।

মিথুন: (২২ মে - ২১ জুন)
আজ সংসারে অশান্তির জন্য পরগৃহে আশ্রয় নিতে হতে পারে। প্রিয়জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। ঋণ সংক্রান্ত কাজ হয়ে যেতে পারে। আজ রাস্তায় বাড়তি সতর্কতা প্রয়োজন, বিপদের আশঙ্কা। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে অশান্তি। আইনি ব্যাপারে সুব্যবস্থা।

কর্কট: (২২ জুন- ২২ জুলাই)
উচ্চপদস্থ কোনো ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে বিবাদধ। মাথা ঠাণ্ডা রাখতে হবে। আলস্য কাটিয়ে উঠতে পারলে লাভবান হবে। নিজের সিদ্ধান্তে অটল থাকুন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনো লাভ হবে না। খুব ভালো কোনো যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে। কোনো গুজবে কান দিয়ে মাথাগরম করবেন না। অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনাকে এগিয়ে নিয়ে যাবে। সংসারে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে মালিকের সঙ্গে বিবাদের সম্ভাবনা।

কন্যা: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারাদিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে। ভাই-বোনদের সঙ্গে ঝগড়া। আজ ভ্রমণের জন্য মন খুব ব্যাকুল হবে। সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার যোগ দেখা যাচ্ছে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো হবে। বেশি কথায় অশান্তি।

তুলা: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
ধর্মের বিষয়ে আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার সম্ভাবনা। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
আজ সকালের দিকে শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের জন্য দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনো সমস্যায় পড়তে পারেন।

ধনু: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরতে বেগ পেতে হবে।

মকর: (২২ ডিসেম্বর- ২০ জানুয়ারি)
পাওনা টাকা আদায় হতে পারে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে বিবাদ। মাথা ঠাণ্ডা রাখতে হবে। চুরি-ডাকাতির আশঙ্কা। জলপথে ভ্রমণ না করাই ভালো। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ থাকবে।

কুম্ভ: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি শুভ। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। অর্থভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে সফল হবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি।

মীন: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
লোকের কাছ থেকে ভালবাসা পাবেন। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ায় রক্তচাপ বৃদ্ধি। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। কোনো নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa