ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন ...

আজ ২০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ০৩ ফেব্রুয়ারি ২০২২ এবং ১ রজব ১৪৪৩ রোজ বৃহস্পতিবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
বাড়িতে কোনো বিবাদ হওয়ার আশঙ্কা। আজ সকালের দিকে সন্তানের জন্য খরচ বাড়তে পারে। শিক্ষকরা কোনো শুভ পরিবর্তন আশা করতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনো সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনো কাজের জন্য শান্তি পেতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
সকাল থেকে বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। বিলাসিতার জন্য খরচ বাড়বে। বাড়িতে কোনো বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার ক্ষেত্রে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ সংক্রান্ত কোনো যোগাযোগ এলে একটু চিন্তা করুন। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)
 আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনো কাজে ব্যস্ত হয়েও সাফল্য পাবেন না। চাকরির শুভ যোগাযোগ আসতে চলছে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। ভ্রমণে বাধা আসতে পারে। খেলাধূলার ক্ষেত্রে শুভ পরিবর্তন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। ব্যবসায় জটিলতা দূর হবে। বিদেশযাত্রার ক্ষেত্রে আগের জটিলতার অবসান হবে। অন্যের তথ্যের ওপর ভিত্তি করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
বাড়তি কোনো ব্যবসা থাকলে আজ লাভ খুব ভালো হবে। মা-বাবার সঙ্গে কোনো ছোট কারণে তর্ক। ব্যবসায় কোনো বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ আসবে। ব্যবসায় কিছু উন্নতির জন্য আনন্দ। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে ছোট বিষয়ে তর্ক বাধতে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মস্থানে কোনো কারণে আজ রাগ বাড়তে দেবেন না। বুদ্ধির ভুলের জন্য কোনো বিষয় নিয়ে দুশ্চিন্তা। শরীর নিয়ে কষ্ট থাকবে আজ। বুদ্ধির জোরে শত্রুজয়। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কের উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি নিয়ে আনন্দ। তবে আজ দুপুরের পরে কোনো ক্ষতির সম্ভাবনা। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কোনো মিথ্যা অপবাদ নিয়ে আলোচনা। প্রেমে আনন্দ লাভ। বাড়তি কোনো খরচের জন্য বন্ধুর সঙ্গে বিবাদ। আত্মীয়-শোক আসতে পারে। ব্যবসা মধ্যম প্রকার যাবে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে আশানুরূপ ফল পাবেন না। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে, তবে খুব সামান্য। জ্যোতিষচর্চায় আনন্দ। আজ কোনো স্থান থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। শরীরের কষ্ট বৃদ্ধি। বাড়তি খরচের জন্য চাপ। বিদেশে কোনো ব্যবসার ব্যাপারে আলোচনা।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
বাড়ির সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। দাম্পত্য জীবনে সুখের দিন। আইনি কোনো কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। কোনো কারণে আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। সন্তানের ব্যবহার চিন্তার কারণ হবে। বাড়িতে শুভ সংবাদ আসতে পারে। সেবামূলক কাজে শান্তিলাভ।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
শুভ কাজের জন্য দিনটি ভালো নয়। সংসারে আচেনা ব্যক্তিকে নিয়ে বিবাদ। ব্যবসার ব্যয় নিয়ে আলোচনা বাড়িতে কোনো নতুন অতিথির আগমন। কৃষিকাজে সাফল্য বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনায় কোনো অসুবিধা। ব্যবসায় আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়াই ভালো হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনো কাজের জন্য সংসারে অশান্তি।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
শরীরিক ও মানসিক কষ্ট নিয়ে গুরুজনের সঙ্গে আলোচনা। ব্যবসায় কোনো শত্রুর দ্বারা ক্ষতি। স্ত্রীর কারণে কোনো খরচ বৃদ্ধি। আজ রোগের পরিমাণ একটু বাড়তে পারে। দাম্পত্য বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। খারাপ কাজের জন্য মানসিক কষ্ট ভোগ। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের কষ্ট বৃদ্ধি।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আজ সকাল থেকে শরীরে কষ্ট বৃদ্ধি পাওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। কর্মস্থানে কোনো কাজের জন্য সম্মান নষ্ট। গবেষণার কাজে উন্নতি। বাড়িতে কোনো লোকের ব্যবহারে দুঃখ পেতে পারেন। ভালো কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি বৃদ্ধি। পড়াশোনার জন্য বিদেশযাত্রার আলোচনা।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।