ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৩০ মাঘ ১৪২৮, ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১১ রজব ১৪৪৩ হিজরি, রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: সব কাজে সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হবেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা নিয়ে আলোচনা। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগার আশঙ্কা আছে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা করা যায়। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনো ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃষ: আজ সারা দিন কোনো ঝুঁকির কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করে সুনাম পাবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে।

মিথুন: প্রিয়জনের সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ যতোটা সম্ভব ঈশ্বরের নাম করবার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ডেকে আনতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। স্বাস্থ্যের উন্নতির জন্য চিকিৎসকের সঙ্গে আলোচনা। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। বড়দের কথা না মেনে চললে বিপদে পড়তে পারেন।

কর্কট: আজ শত্রুভয় কাটাতে পারবেন। ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রমে মন ভাল থাকবে না। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময় আসছে। আজ খুব কাছের কারও জন্য ছোটখাটো ক্ষতির আশঙ্কা আছে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইনি কাজে সাফল্য পাওয়ায় আনন্দ।

সিংহ: আজ সকাল থেকে কাজের প্রচণ্ড চাপ থাকবে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি অনেক দূর পর্যন্ত যাবেন। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হওয়ায় আনন্দ পাবেন। শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে।

কন্যা: আজ কোনো উটকো অশান্তি হতে পারে। কোনো কারণে আজ আপনার মানহানি হওয়ার আশঙ্কা আছে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাই-বোনের সম্পর্কের মধ্যে দূরত্ব আসতে পারে। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা প্রয়োজন। হঠাৎ কোনো পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

তুলা: আজ সকাল থেকে আর্থিক টানাটানি থাকতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরোনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। নিজের ভুলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট পেতে পারেন। পড়াশোনার জন্য খরচ বাড়বে। ব্যবসায় চাপ বাড়বে।

বৃশ্চিক: আজ কোনো প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ায় কষ্ট পাবেন। বেড়াতে গিয়ে কিছু নষ্ট হওয়ায় সমস্যায় পড়তে পারেন। ভাই-বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদ হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান হবে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উৎফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। আজ বাড়ির লোক আপনাকে বুঝতে দেরি করবে।

ধনু: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ হবে। গুরুদেবের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ হবে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ পাবেন। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ হবো। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্ত চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ হবে। পায়ের নিচে আঘাত পেতে পারেন।

মকর: বাড়িতে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে কর্মে ভাল সুযোগ পাবেন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ আছে। চিকিৎসা সংক্রান্ত কাজে সারা দিন অস্থিরতা থাকবে।

কুম্ভ: কর্মস্থানে কাজের চাপ নিয়ে চিন্তা। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়বে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে বদনাম হবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয় লাভ। বাবার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের সমস্যা বাড়তে পারে।

মীন: আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় বিবাদের আশঙ্কা। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করার আগে খুব ভাল করে চিন্তা করুন। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি পাবে। আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন। কোমরের সমস্যা বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ০৭৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।