ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাশিফল

বিবাদে যাবেন না তুলা, খরচ বাড়বে কুম্ভের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
বিবাদে যাবেন না তুলা, খরচ বাড়বে কুম্ভের

আজ ১ ফাল্গুন ১৪২৮, ১৪ ফেব্রুয়ারি ২০২২, ১২ রজব ১৪৪৩ হিজরি, রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। বাড়তি খরচের জন্য চাপ থাকবে। আজ যে কোনো কারণে স্ত্রীর উপরে সন্দেহ আসতে পারে। কাজে ভুল হওয়ায় মানসিক কষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো অতিথিকে নিয়ে বিবাদ।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)

কোনো অশান্তি মারামারি পর্যন্ত যেতে পারে। সামাজিক কাজের জন্য সম্মান বৃদ্ধি। কোনো নতুন বন্ধু লাভ। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যাথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় হওয়ার আশঙ্কা। বুদ্ধির ভুলে ব্যবসায় ক্ষতি। সাবধানে চলাফেরা করা দরকার। পেটের কষ্ট বাড়তে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)

ব্যবসায় কোনো উচ্চপদস্থ ব্যক্তির জন্য উন্নতির সুযোগ আসতে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি। স্নায়ুরোগ বাড়তে পারে। বাড়তি খরচের জন্য ঋণ গ্রহণ। প্রেমের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। আয় ও ব্যয়ের সমতা ঠিক থাকবে না। দু’চাকার কোনো গাড়িতে একটু বিপদের আশঙ্কা।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)

ছোট কথা নিয়ে সংসারে বিবাদ বৃদ্ধি। তীর্থ ভ্রমণের কোনো আলোচনা হতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজে না যাওয়াই আজ ভালো হবে। সন্তানের কারণে আনন্দ লাভ। বাড়তি কথা থেকে বিবাদ হতে পারে। মনে আশার উদয়। ব্যবসায় ভালো লাভের সুযোগ হাতছাড়া হতে পারে। বাড়িতে অশান্তি বৃদ্ধি পাবে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)

বেকারদের জন্য চাকরির কোনো সন্ধান আসতে চলছে। প্রেমে অভিমান বৃদ্ধি। অনৈতিক কোনো কাজ মানসিক যন্ত্রণা দেবে। ধর্ম নিয়ে আগ্রহ বৃদ্ধি। বাড়ির কোনো কাজে অধিক খরচ হওয়ার যোগ। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।  আর্থিক ব্যাপারে চাপ। অতিরিক্ত কাজের জন্য গায়ে ব্যথা বাড়তে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পেটের সমস্যার কারণে ভোগান্তি। আইনি কাজে বাধা আসতে পারে। অধিক কথা বলার জন্য অশান্তি। কাজের চাপ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে কোনো বিবাদের কারণে মানসিক কষ্ট। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)

শক্তির অপপ্রয়োগ হতে পারে। খরচ নিয়ে চিন্তা বাড়বে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনো সুযোগ আসতে পারে। নতুন কোনো বান্ধবীর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনো কাজের জন্য শান্তি পেতে পারেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)

সকালের দিকে খারাপ পানীয়ের জন্য পেটের সমস্যা বাড়তে পারে। কোনো মহিলার জন্য ক্ষতি থেকে রক্ষা পেতে পারেন। নেশা থেকে প্রচুর ক্ষতির আশঙ্কা। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। অযথা ব্যয় বাড়তে পারে। কোনো কাজ বার বার করেও ফল পাবেন না। শরীরের কোনো কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনো কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়তি কথা অশান্তি ডেকে আনতে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)

শত্রুর কারণে বিবাদ বাধতে পারে। স্ত্রীর বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়িতে কোনো বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার ক্ষেত্রে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। কোনো আত্মীয়র সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনেসুখের খবর পাওয়ার আনন্দ। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন আজ।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)

সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনো কাজে ব্যস্ত থাকতে হতে পারে। চাকরির যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হওয়ার জন্য মনখারাপ। ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারাদিন কোনো প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। খেলাধূলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা। স্ত্রীকে নিয়ে অশান্তি অনেক দূর যেতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। মা-বাবার সঙ্গে ছোট কারণে বিবাদ। ব্যবসায় বাড়তি যোগাযোগের চেষ্টা। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। কারো উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতি দেখতে পাবেন। সংসারে শান্তি পাওয়ায় আনন্দ। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। চোখের কোনো সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচ থেকে দূরে থাকুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো আত্মীয়র সঙ্গে অশান্তি মিটে যেতে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ বাড়বে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে চিন্তা। উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় শত্রু জয়। কোনো আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। প্রেমের কোনো সম্পর্কের উন্নতি হতে পারে। বাড়িতে কোনো অতিথির জন্য খরচ। অপ্রিয় সত্য কথা বলার জন্য বন্ধুর বিরাগভাজন হবেন।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa