ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাশিফল

আয় বাড়বে কন্যার, অপমান জুটবে ধনুর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
আয় বাড়বে কন্যার, অপমান জুটবে ধনুর

আজ ৪ ফাল্গুন ১৪২৮, ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১৫ রজব ১৪৪৩ হিজরি, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)

চাকরির স্থানে বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা নিয়ে কষ্ট। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধায় মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসায় বাড়তি কোনো লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। বাবার শরীরের ব্যাপারে খরচ বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)

আজ একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা হতে পারে। পাওনা আদায়ের জন্য মাথাগরম হওয়ার যোগ। ভালো সঙ্গে থাকায় উন্নতি লাভ। ভাই–বোনের মধ্যে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘরে আসতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি।

মিথুন: (২১ মে-২০ জুন)

পরিবারের সকলের সঙ্গে কলহ বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা। ছোটখাটো রক্তপাতের সম্ভাবনা। বাবার জন্য চিন্তা বাড়তে পারে। আর্থিক চাপ বাড়তে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)

শরীরের কোনো ক্ষত বিপদ ডেকে আনতে পারে। উত্তম কোনো কাজের জন্য পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ ঘটতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। আজ কোনো জিনিস চুরি হতে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)

আজ মাথায় কোনো কুবুদ্ধি আসতে পারে। মানসিক চাঞ্চল্য থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনো ভালো যোগাযোগ। গবেষণার ক্ষেত্রে সাফল্য আসতে পারে। সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের সম্ভাবনা। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে আজ বেশি তর্ক না করাই ভাল হবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আজ কোনো কাজের শুরু খুব ভাল হবে। সমাজে ভালো সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনো স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনো একটি কাজ বেশ সময় নষ্ট করতে পারে। রক্তচাপ বাড়তে পারে। আত্মীয় সংক্রান্ত কোনো বিবাদ ঘটতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)

শিল্পীদের সুযোগ ও সুনাম বাড়তে পারে। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গন্ডগোল। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)

শ্বশুরবাড়ির সম্পত্তি পাওয়ার সুযোগ আসতে পারে। প্রিয়জনের চিকিৎসার কাজে অর্থব্যয়। ব্যবসায় আর্থিক অনটন দেখা দিতে পারে। উচ্চতর স্তরের বিদ্যার্থীদের সামনে বিশেষ সুযোগ আসতে চলেছে। আজ অকারণে মনে ভয় সৃষ্টি হওয়ার আশঙ্কা। পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক কারণে অপমান জুটতে পারে। আপনার কোনো প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভালো কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারো অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনো আত্মীয়ের কাছ থেকে সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ কোনো বিপরীতপরিস্থিতির চাপে পড়তে পারেন। পরিবারে কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

গাড়িচালকদের আজ একটু বিপদের সম্ভাবনা। নীতির দিক থেকে কোনো কিছু ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ বৃদ্ধি। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান। কোনো আঘাতের সম্ভাবনা। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa