ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

রাশিফলে জেনে নিন, কেমন যাবে ছুটির দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
রাশিফলে জেনে নিন, কেমন যাবে ছুটির দিন

আজ ১৯ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ, ০৪ মার্চ ২০২২ এবং ০০ শাবান ১৪৪৩ রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: মিথ্যে অপবাদ থেকে দূরে থাকুন। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন। আজ মা-বাবার সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনা করবেন না। চলাফেরায় সতর্ক থাকুন। ব্যবসায় আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। মধুর ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করতে সমর্থ হবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নাজেহাল হতে হবে।

বৃষ: চাকরির ব্যাপারে নতুন কোনো চেষ্টা আজ করতে হবে। অনেক দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার বিশেষ প্রয়োজন। কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার সম্ভাবনা আছে।

মিথুন: ব্যবসার ক্ষেত্রে একটু সাবধান থাকা দরকার। বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য অনুকূল সময়। আজ ভাই-বোনদের সঙ্গে বিবাদ মিটতে গিয়েও স্ত্রীর জন্য আটকে যাবে। অন্যের বুদ্ধিতে চললে আজ অর্থক্ষতির সম্ভাবনা। প্রেমে বিবাদের সম্ভাবনা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে।

কর্কট: প্রেমে অবসাদ বাড়তে পারে। হস্তশিল্পের জন্য নতুন উদ্যোগ। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্কভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। গৃহসজ্জায় ব্যয় বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

সিংহ: মধুর কথা বলার জন্য সুনাম বাড়তে পারে। কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারাদিন সুখ-দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতি। বন্ধুর সংখ্যা বাড়তে পারে।

কন্যা: আর্থিক ব্যাপারে চাপ ও স্ত্রীর সঙ্গে আলোচনা। আজ ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয়। গুরুজনদের অনুগত থাকার চেষ্টা করুন। আজ গান-বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুলের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বিলম্ব হলেও আপনার সুনাম বাড়বে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। কোনো বন্ধুর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

তুলা: নৈতিকভাবে সঠিক কথা বলার জন্য সুনাম বৃদ্ধি। আজ কারও সঙ্গে বৃথা অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরা থেকে সাবধান। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনও দামি জিনিস আপনার হাতে আসতে পারে। অন্যের সম্পত্তির দায়িত্ব নিতে হতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

বৃশ্চিক: সকাল থেকে শরীর ও মনের কোনও কষ্ট বাড়তে পারে। উচ্চতর বিদ্যায় অনেক দূর এগোতে পারবেন। যে কোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থ কোনো ব্যক্তির পাশে দাঁড়াতে পারায় শান্তি লাভ। কোনো প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। বন্ধুরূপী কোনো ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি। মধুর ব্যবহারে সকলের মন জয়। পেটের কোনো রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়।

ধনু: ব্যবসায় কোনো শত্রুর কারণে ক্ষতি হওয়া থেকে সাবধান। আজ কোনো বিষয়ে আপনাকে উচ্চপদস্থ ব্যক্তির কাছে করুণার পাত্র হতে হবে। কর্মস্থানে দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের শুভ কোনো যোগাযোগ আসতে পারে। অর্থ বিষয়ে কোনো সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর: অপরের কোনো কথা মনঃকষ্ট বাড়াতে পারে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যার জন্য সারাদিন চিন্তা বাড়াবে। শত্রুর সঙ্গে আপস আজ না করাই ভাল। বিচক্ষণ কোনো ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

কুম্ভ: ভাল কোনো জিনিস উপহার পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে, ভাল ফল পাওয়ার যোগ। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। ব্যবসায় বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি। অতিরিক্ত অর্থলাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।

মীন: সকালের দিকে বাড়তি কিছু আয় হওয়ায় আনন্দ। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনো আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারও বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন।

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।