ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

সংসারে অশান্তি বৃশ্চিকের, আয় বাড়বে মেষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
সংসারে অশান্তি বৃশ্চিকের, আয় বাড়বে মেষের

আজ ২১ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ, ০৬ মার্চ ২০২২ এবং ০২ সাবান ১৪৪৩ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

অসুস্থ হওয়ায় ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। আজ বন্ধুর জন্য সমস্যা বাড়তে পারে। ভালো কাজে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। পড়াশোনায় সমস্যা হবে। ব্যবসায় আয় বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতি হবে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। আজ অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কে বিচ্ছেদ পর্যন্ত ঘটতে পারে। অসৎ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় পরিবর্তন আসতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)

আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হবে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হবে। শরীরে সমস্যা বাড়বে। বাড়তি খরচ নিয়ে চাপ থাকবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

বাড়িতে শুভ অনুষ্ঠানে অতিথির আচরণে রসভঙ্গ হবে। বাড়ির সকলে মিলে ভ্রমণে আনন্দ বাড়বে। আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনো কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব আসবে। বাড়িতে কোনো শুভ সংবাদ আসতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

ব্যবসার খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো অতিথি আসতে পারেন। কৃষিকাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। কপালে মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেম-প্রণয়ে আনন্দ বাড়বে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়-শোক আসতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য অপমানিত হতে হবে। দুপুরের পরে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলার জন্য অনুশোচনা হবে। জ্যোতিষ কর্ম থেকে আয় হতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। কারও প্রতি অপ্রীতিকর ব্যবহার না করাই শ্রেয়। আজ কোনো সুসংবাদ আসতে পারে। আজ আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধুস্থানীয় কারো কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডুবিয়ে দিতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বেশি খরচের পথ এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের আশঙ্কা আছে। সংসারে অশান্তি হবে। হঠাৎ উপকৃত হতে পারেন। ব্যবসার পুরনো অশান্তি ফিরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অশুভ কোনো সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনো ভালো খবর আসতে পারে। আপনি নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। কোনো চিন্তা সারা দিন আপনাকে তাড়িয়ে বেড়াবে। পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দেবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দমতো জায়গায় ঘুরতে যাওয়ায় সুযোগ বন্ধ হবে। কোনো অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। আজ প্রেমের দিকে এগোলে ভালো ফল পাবেন। লিভারে একটু সমস্যা দেখা দেবে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

ব্যবসায় নতুন কোনো পরিকল্পনা করতে হবে। আর্থিক সমস্যা কাটতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত পেতে পারে। সন্তানের জন্য কোনো কাজের ব্যবস্থা হতে পারে। কারো কাছ থেকে দামি উপহার না নেওয়াই ভালো হবে। আজ কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। শরীরে আলস্য বাড়তে পারে। আপনার আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

প্রেমের ব্যাপারে শুভ সময় আসতে দেরি আছে। বাড়িতে নতুন কিছু নিয়ে আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ বন্ধ হতে পারে। সহকর্মীর সঙ্গে ভালো ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। অফিসে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে।

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa