ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

খরচ বাড়বে মিথুনের, বুঝে খরচ করুন মীন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
খরচ বাড়বে মিথুনের, বুঝে খরচ করুন মীন

আজ ৩ চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ মার্চ ২০২২ এবং ১৩ সাবান ১৪৪৩ রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

শরীরের কোনো যন্ত্রণার কারণে কাজের সমস্যা। পথে বাধা আসতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। কারো উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। প্রেমে কোনো জটিলতা নিয়ে চিন্তা। আজ নিজের কারো জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ।

মিথুন: (২২মে – ২১ জুন)

নিজে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করবেন। প্রতিবেশীর সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক ক্লান্তি। ইচ্ছা পূরণ হতে পারে। আজ কোনো কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

ভালো কোনো কাজের জন্য প্রতিবেশীর কাছে সম্মান বৃদ্ধি। আজ ব্যবসা ভালো চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভালো নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনো কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সকালের দিকে ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। সন্তানদের কর্ম সংক্রান্ত শুভ খবর আসতে পারে। আজ খুব আলস্যে কাটতে পারে। বিদ্যার্থীদের কোনো ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বাড়াতে পারে। সন্তানের কাজে গর্ববোধ। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বুদ্ধির ভুলের জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সমস্ত কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় আনন্দ পাবেন। কর্মরত মহিলাদের কর্মে উন্নতির সুযোগ। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনও ব্যবসায় লাভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভালো হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। ব্যবসার ক্ষেত্রে নতুন কিছু আজ না করাই ভালো হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ শরীরে আঘাত লাগার সম্ভাবনা আছে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনো ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। সকালের দিকে মায়ের চিকিৎসায় খরচ বাড়তে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। কোনো সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারেন। আজ আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন। আজ উচ্চতর বিদ্যা হোক বা নিম্নতন বিদ্যা, সব জায়গাতেই ভালো ফল পাবেন। ব্যবসায় বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই ভালো হবে। মাথাগরম করার ফলে হাতে আসা কাজ পণ্ড হবে। পিঠে ব্যথার সমস্যা। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দুপুরের পরে দাম্পত্য জীবন সুখেই কাটবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে হাড়ের অনেক সমস্যা সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য ভালো সময় নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনো কিছু কেনার আগে ভাবনা-চিন্তা করা প্রয়োজন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

পুরনো কোনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের আভাস। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি নিয়ে আলোচনা। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে বিবাদের মুখোমুখি হতে হবে। উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার যোগ। বিপদে আত্মরক্ষা করতে হবে। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। পিতা সঙ্গে তর্ক। টাকা-পয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনো দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা থাকবে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে।

বাংলাদেশ সময়: ০৯১৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।