ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

রাশিফল: আয়ের ক্ষেত্র প্রসারিত হবে কন্যার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
রাশিফল: আয়ের ক্ষেত্র প্রসারিত হবে কন্যার

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি―মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ:

কোনো খবর উৎসাহিত করবে। পারিবারিক ক্ষেত্রে মতবিরোধের অবসান হবে। আবেগের বশে কিছু ভুল হতে পারে। মানসিক হতাশা ও উদ্বেগ দূরে রাখবেন। অসমাপ্ত কাজ শেষ করুন।

বৃষ:

কোনো নতুন যোগাযোগ মানসিক প্রফুল্লতা বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে সামান্য উদ্বেগ থাকলেও অর্থাগমে বাধা নেই। কর্মরতদের কাজের পরিবেশ অনুকূলে থাকবে। সুযোগের সদ্ব্যবহার করুন।

মিথুন:

বিশেষ প্রচেষ্টায় সাফল্যের যোগ। আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ আসবে। কর্মক্ষেত্রে স্বীকৃতি পাবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা। কোথাও আমন্ত্রিত হতে পারেন। প্রিয় সঙ্গ আনন্দ দেবে। রোমান্স শুভ।

কর্কট:

কোনো সংবাদে আশাবাদী হবেন। ব্যবসায় ভালো সুযোগ আসবে। নিজের ওপর আস্থা পাবেন। আয় কমবেশি বাড়বে। নিজের বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে পরিকল্পনা বাস্তবায়ন করুন।

সিংহ:

মানসিক দ্বিধাদ্বন্দ্বের মধ্যে দিনের বেশির ভাগ সময় কাটবে। অর্থ ব্যয় ও কোনো ঘটনায় মনের ওপর চাপ পড়তে পারে। কিছু অর্থ হাতে এলেও আর্থিক চাপ থাকবে। শরীরের যত্ন নিন।

কন্যা:

আয়ের ক্ষেত্র প্রসারিত হবে। কাজের ভালো সুযোগ আসতে পারে। রক্ষণশীল বিনিয়োগ করে আরও বেশি অর্থ উপার্জন করতে পারবেন। আপনার চারপাশে কী ঘটছে, তার প্রতি নজর রাখুন।

তুলা:

কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের পড়াশোনায় শুভ পরিবর্তন আসবে। প্রত্যাশিত অর্থাগমে অগ্রগতি। কর্মপ্রার্থীরা সুখবর পেতে পারেন। সবার সঙ্গে মানিয়ে চলার মানসিকতা গ্রহণ করবেন।

বৃশ্চিক:

সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। কোনো লাভজনক কাজের সুযোগ আসতে পারে। সাফল্য নাগালের মধ্যে আসতে পারে। আর্থিক অনিশ্চয়তা কমে আসবে। উচ্চাশা পূরণে বাধাকে অতিক্রম করতে হবে।

ধনু:

কর্মস্থলে কিছু পরিবর্তন ঘটতে পারে। হয়ে যাওয়া কাজ মাঝপথে আটকে যেতে পারে। স্বজন বিষয়ে উদ্বেগ। অনাদায়ী অর্থপ্রাপ্তিতে বেগ পেতে পারেন। নিজ পন্থায় অগ্রসর হবেন। সিদ্ধান্তে অটল থাকবেন।

মকর:

অংশীদারিতে একটি নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। বিশেষ প্রচেষ্টায় সাফল্যের যোগ। পরিশ্রমজনিত স্নায়বিক চাপে আক্রান্ত হতে পারেন। অংশীদারের সঙ্গে আরও বেশি সমঝোতার মনোভাব থাকতে পারে।

কুম্ভ:

কর্মস্থলে উৎকণ্ঠা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। ব্যবসার ব্যাপারে কিছুটা চাপ থাকবেন। কিছু অর্থ হাতে এলেও আর্থিক চাপ থাকবে। বিচলিত না হয়ে কাজে মনোযোগ দেবেন।

মীন:

দিনটি আনন্দের মধ্যেই কাটবে। আপনার কাজে অন্যদের প্রশংসা পাবেন। অযাচিত কিছু অর্থ হাতে আসতে পারে। সময়ের সঠিক ব্যবহার করা শিখতে হবে। কাজে কৌশলী হতে হবে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।