ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

খরচ বাড়বে কন্যার, মাথা ঠাণ্ডা রাখুন সিংহ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
খরচ বাড়বে কন্যার, মাথা ঠাণ্ডা রাখুন সিংহ

আজ ২৬ চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ, ০৯ এপ্রিল ২০২২ এবং ০৭ রমজান ১৪৪৩ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারো অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কাজের ক্ষেত্রে কোনো পরিবর্তন আসতে পারে। আপনার কোনো প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

মিথুন: (২২ মে – ২১ জুন)

আত্মীয়দের সঙ্গে একটু বুঝে কথা বলা দরকার। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গন্ডগোল। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কোনো কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভালো হবে না। বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হবে। আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতির পথে বাধা। বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানকে নিয়ে চিন্তা। দুপুরের পরে চাকরির স্থানে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারোর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। স্ত্রীর কারণে মানসিক যন্ত্রনা বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ একটু মিথ্যা অপবাদ জুটতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। অর্থপ্রাপ্তির আশা না করাই ভালো হবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখ বোধ। লিভারের কোনো সমস্যা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে নতুন আলোচনা। সকাল দিকে ভ্রাতৃবিবাদ বৃদ্ধি। প্রেমে বিবাদ বাড়তে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সমাজের কোনো কাজের দায়িত্ব নিতে হতে পারে। অর্শ জাতীয় কোনো রোগ বাড়তে পারে। পড়াশোনার কারণে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই হবে। সন্তানের জন্য বাড়তি কোনো খরচ হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। আজ কোনো কারণে সকালের দিকে অর্থ অপচয় হতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কোনো আত্মীয়কে নিয়ে বিবাদ ঘটতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর কারণে কোনো বিপদ ঘটতে পরে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জয়লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

ব্যবসার জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনো ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান। ব্যবসায় বাড়তি কোনো লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

সকাল থেকে সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনো স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যাঁরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য একটু চিন্তার বিষয়। রক্তচাপ বাড়তে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

পেটের কোনো কষ্ট আজ বৃদ্ধি পাবে। আজ পরিবারে কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।