ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

কাজে সাফল্য মেষের, খরচ বাড়বে কর্কটের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
কাজে সাফল্য মেষের, খরচ বাড়বে কর্কটের

আজ ৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ এপ্রিল ২০২২ এবং ১৬ রমজান ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। অপরের উপকার করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। আজ নিকট কোনো আত্মীয় শত্রুতা করতে পারেন। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। রক্তচাপ নিয়ে চিন্তা। নতুন কোনো কাজে সাফল্য। বন্ধুদের কারণে অর্থ অপচয় হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কোনো কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভালো হবে না। বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনো বন্ধুর সঙ্গে পরিচয় ঘনিষ্ঠ হতে পারে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানকে নিয়ে চিন্তা। দুপুরের পরে চাকরির স্থানে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

মিথুন: (২২ মে – ২১ জুন)

বন্ধুর দৌলতে কোনো ভালো সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। চিকিৎসার খরচ বাড়তে পারে। কোনো বড় কারণে অর্থক্ষতি হওয়ার যোগ আছে। ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়তে পারে। পেটের যন্ত্রণা। ব্যবসায় কোনো নতুন ভাবনা। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কোনো কারণে সংসারের কাজে অনীহা আসতে পারে। ব্যবসায় ভালো ফল পাবেন না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য লাভ। বিজ্ঞান বিষয়ে চিন্তাভাবনা। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার সম্ভাবনা। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন। পেটের কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য খরচ।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

প্রিয়জনের কাছ থেকে দুঃখ পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। বাবার সঙ্গে তর্ক। ভালো কাজ করেও বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভালো সময় আসছে। অর্থক্ষতি হতে পারে। শরীরের দিকে কোনো অসুবিধা হতে পারে। সন্তানের কাজের ব্যাপারে কোনো চিন্তা বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

পাওনা অর্থ আদায়ে অশান্তি বাড়তে পারে। নতুন কোনো কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গ বোধ করতে পারেন। তবে বাড়িতে কোনো কিছুর জন্য আনন্দ পেতে পারেন। পেটের কষ্ট বৃদ্ধি। আজ একটু বুঝে বন্ধুদের সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনো কাজের দ্বারা আজ অন্যের চোখে মহান হতে পারবেন। সাধুসেবায় আনন্দ লাভ। ভাই-বোনে সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

বাড়িতে অনেক আত্মীয় আসতে পারেন। আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনো বন্ধুর সুবাদে বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনো আত্মীয়ের জন্য অশান্তি হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। ব্যয় বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান। কোমরের যন্ত্রণার কারণে কাজের ক্ষতি।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

চুরি থেকে সাবধান। সকালের দিকে ব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে কুকথা বলার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহ সংক্রান্ত কোনো যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনো কাজের জন্য মানসিক চাঞ্চল্য দেখা দিতে পারে। পড়াশোনার জন্য সুবিধা পেতে পারেন। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভালো সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। স্ত্রীর ব্যাপারে কোনো খারাপ চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কোনো নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সকালের দিকে বন্ধুদের সঙ্গে বিবাদ ঘটতে পারে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছা খরচ বাড়াতে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। বাড়িতে কোনো সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভ্রাতৃবিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে বিপদ ঘটতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

সন্তান ও স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মনখারাপ। কোনো কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনো খরচের জন্য ঋণ। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভালো। মায়ের শরীর নিয়ে চিন্তা। আর্থিক চাপ বৃদ্ধি। উচ্চপদস্থ কোনো ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদ ঘটতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে বাধা আসতে পারে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা। খেলাধুলায় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের কারণে আনন্দ লাভ। ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।