ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

পেটের সমস্যা মিথুনের, ভ্রমণ হতে পারে তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
পেটের সমস্যা মিথুনের, ভ্রমণ হতে পারে তুলার

আজ ৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ এপ্রিল ২০২২ এবং ১৯ রমজান ১৪৪৩ রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন। ব্যবসায় বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই ভালো হবে। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা। আজ সারাদিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দুপুরের পরে দাম্পত্য জীবন সুখেই কাটবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। হাড় সংক্রান্ত সমস্যা সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পার। বিদ্যার্থীদের সময় ভালো যাবে না। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কেনার আগে ভাবনা-চিন্তা করা প্রয়োজন।

মিথুন: (২২ মে – ২১ জুন)

পুরনো কোনো শত্রুর নতুন করে আপনার ক্ষতি করার আশঙ্কা। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি নিয়ে আলোচনা। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে বিবাদের মুখোমুখি হতে হবে। উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সংসারে সুখ-স্বাচ্ছন্দ্য ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা করতে হবে। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। পিতার সঙ্গে তর্ক। বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনো দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা থাকবে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

শরীরে কোনো যন্ত্রণার কারণে কাজের সমস্যা। পথে কোনো বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। প্রেমে কোনো জটিলতা নিয়ে চিন্তা। আজ নিকট কারো জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

নিজে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করবেন। প্রতিবেশীর সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক ক্লান্তি। ইচ্ছাপূরণ হতে পারে। আজ কোনো কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ভালো কোনো কাজের জন্য প্রতিবেশীর কাছে সম্মান বৃদ্ধি। আজ ব্যবসা ভালো চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভালো নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনো কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করতে হবে। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সকালের দিকে ব্যবসায় খুব ভালো যোগাযোগ আসতে পারে। সন্তানদের কর্মের কোনো শুভ খবর পাবেন। আজ সারাদিন খুব আলস্যে কাটতে পারে। বিদ্যার্থীদের কোনো ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করবেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় আনন্দ পাবেন। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনো ব্যবসায় লাভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভালো হবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। ব্যবসায় নতুন কিছু আজ না করাই ভালো হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সারাদিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনো ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। সকালের দিকে মায়ের চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছা করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারেন। আজ আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।