ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

শত্রু বাড়বে মিথুনের, দাম্পত্য কলহ মীনের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জুন ৮, ২০২২
শত্রু বাড়বে মিথুনের, দাম্পত্য কলহ মীনের

আজ ২৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জুন ২০২২ এবং ৮ জিলকদ ১৪৪৩ রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ ব্যবসার দিকে কোনো শুভ খবর নিয়ে আনন্দ, অতিরিক্ত পরিশ্রম হতে পারে ফল ভালো হবে না। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে নিজের অর্থ খরচ। বাইরের কোনো লোকের জন্য চিন্তা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কাজের ব্যাপারে কোনো শুভ খবর আসতে গিয়ে বাধা । আজ শত্রুর আক্রমণ করার জন্য একটু পিছিয়ে পরবেন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে কোনো খারাপ কিছু ঘটার সম্ভাবনা। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে কোনো মহাজনের সঙ্গে বিবাদ। অর্থ ব্যাপারে কোনো সুবিধা আসতে পারে।  

মিথুন: (২২ মে – ২১ জুন)

আজ বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হওয়ার জন্য মনে কষ্ট। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সম্মান নষ্ট। কর্মে বদলির সম্ভাবনা। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে শত্রু বৃদ্ধি। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরু জনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর জন্য সংসারে ঝঞ্ঝাট। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আজ সকাল থেকে ভাই ভাই বিবাদ অনেক দূর যেতে পারে। প্রবাসী কেউ আসার খবর পেয়ে আনন্দ। কোনো বিপদ আসলে মাথা ঠাণ্ডা রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে আনন্দ। ব্যবসায় সফলতা পেতে একটু দেরি। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে।  

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

শিরদাঁড়ার রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি নিয়ে আনন্দ। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা ভালো যাবে না। আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু চাপ কাজ করবে। সন্তানদের ভালো কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ধর্ম ব্যাপারে কোনো আলোচনা থেকে মানসিক পরিবর্তন। আজ অযথা ব্যয় নিয়ে বেশি চিন্তা। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন অপমানের যোগ। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। দাদা বা ভাইয়ের কাছ থেকে কোনো বিষয়ে সাহায্য পেতে পারেন। গহনা ব্যবসায় উন্নতি লাভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কোনো নতুন সম্পর্ক গড়ার আগে ভালো করে চিন্তা করুণ। আজ সারা দিন নানা দিক থেকে অর্থ লাভের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা। প্রেমে বাধা থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভালো ব্যবহার করতে পারে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন কোনো প্রকার আঘাত লাগতে পারে। পুজোপাঠের কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য খরচ। স্বামীস্ত্রীর মধ্যে সুসম্পর্ক একটু ক্ষুণ্ণ হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে না। আজ কোনো কিছু পাওয়ার জন্য মনে আনন্দ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে।  

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অপরের কোনো কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ পুরনো দিনের কোনো আশা পূরণের চেষ্টা। আজ সন্তানের কোনো ভালো জিনিস আপনাকে আনন্দ দেবে। আজ বিনিয়োগি কোনো ব্যবসার ফল ভালো পাওয়া যাবে। ব্যয় কম হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।  

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

চিকিৎসার ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হওয়ার সম্ভাবনা। রাস্তায় যানবাহন নিয়ে সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে জীবনে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনো মনে ভীতি ভাব থাকবে। কারোর কাছ থেকে খুব মূল্যবান বস্তু নেওয়ার আগে খুব ভালো করে চিন্তা করুন।  

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কর্মচারী নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ ব্যক্তি সঙ্গে দেখা হওয়ায় উপকার। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি থেকে সাবধান। মনে উচ্চ আশা থাকলে আজ সেটা প্রকাশ না করা ভালো। মামলা মোকদ্দমা জন্য খরচ বাড়তে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে।  

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

চাকরিজীবীদের জন্য খুব খরচের সময়। কাউকে নিজের ভাবলে আজ কষ্ট পেতে হবে। প্রেমে কোনো উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। দুপুরের পরে বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। আপনি আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ৮, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।