ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

চাকরিক্ষেত্রে সুখবর কন্যার, পেশাগত কাজে সুনাম তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জুন ১২, ২০২২
চাকরিক্ষেত্রে সুখবর কন্যার, পেশাগত কাজে সুনাম তুলার

আজ ২৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১২ জুন ২০২২ এবং ১২ জিলকদ ১৪৪৩ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। শরীর তেমন ভালো যাবে না। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। ভাই-বোন কারও সফলতার খবর পাবেন।  

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

তবে আর্থিক লেনদেনে কেউ কথার বরখেলাপ করতে পারে। কোথাও ভ্রমণে যেতে পারেন। অবিবাহিতদের কারও বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।  

মিথুন: ২১ মে-২০ জুন

কোনো প্রভাবশালী লোকের সঙ্গে বিরোধ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপারে মনোযোগী হতে হবে। সন্তানের কোনো বিষয় দুশ্চিন্তার কারণ হবে।

কর্কট: ২১ জুন-২০ জুলাই

কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে আর্থিকভাবে লাভবান হতে পারেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে উন্নতি ও মনোযোগ বাড়বে।

সিংহ: ২১ জুলাই-২১ আগস্ট

চাকরিজীবীদের কর্মব্যস্ততা বাড়বে এবং বসের মন রক্ষা করে চলা কঠিন হবে। পেশাগত কাজে সফলতা পাবেন। তবে কোনো রকম শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে।  

কন্যা: ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর

চাকরি পরিবর্তন অথবা চাকরি সংক্রান্ত সুখবর পেতে পারেন। কারও দ্বারা প্রভাবিত হয়ে কোনো সিদ্ধান্ত গ্রহণ ক্ষতিকর হবে। কোনো বিষয় আনন্দদায়ক হবে।

তুলা: ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কোনো প্রভাবশালী লোকের সহযোগিতা পাবেন। নিজের প্রভাব বাড়বে, তবে কোনো রাগ বা জেদ ক্ষতিকর হবে। প্রিয়জন কারও সঙ্গে বিরোধ হতে পারে। পেশাগত কাজে সুনাম ও মর্যাদা বাড়বে।  

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

স্নায়ুবিক সমস্যা হতে পারে। পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলা কঠিন হবে। জনসংযোগমূলক কাজে ব্যস্ততা ও সুনাম বাড়বে। শরীর তেমন ভালো যাবে না।  

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। পারিবারিক কিছুটা অশান্তি হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতাজনিত ব্যয় বাড়তে পারে। হঠাৎ কোনো ঝামেলায় জড়াতে পারেন।  

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

যে কোনো বিষয়ে ঠাণ্ডা মাথায় সিদ্ধান্ত নিলে ভালো করবেন। আপনার মনোবল চাঙা হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। মা-বাবা কারও স্বাস্থ্যগত সমস্যা থাকতে পারে।  

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কেউ বিদেশের সূত্র থেকে লাভবান হতে পারেন। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হতে পারে। দাম্পত্য সম্পর্কে ভালো যাবে।  

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

শারীরিক ও মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। যে কোনো পরিস্থিতিতে অন্যের দ্বারা প্রভাবিত না হয়ে ঠাণ্ডা মাথায় সিন্ধান্ত নিলে ভালো করবেন। প্রেম সংক্রান্ত যোগাযোগ শুভ।  

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।