ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

বাড়িতে বিবাদ মিথুনের, প্রেমে সাফল্য কুম্ভের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, জুন ১৫, ২০২২
বাড়িতে বিবাদ মিথুনের, প্রেমে সাফল্য কুম্ভের

আজ ১ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ জুন ২০২২ এবং ১৫ জিলকদ ১৪৪৩ রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

দাঁতের রোগ নিয়ে চিন্তা। আজ নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিক থেকে দিনটি শুভ। সকলে মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে ব্যবসা নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

ব্যবসায় শুভ সম্ভাবনা। রক্তচাপ নিয়ে চিন্তা আজ দিনটি ভালো, কিন্তু পড়াশোনার ব্যাপারে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। ঘনিষ্ঠ বন্ধুর খবর আসতে পারে। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিব মানুষকে কিছু সাহায্য করার জন্য আনন্দ লাভ।

মিথুন: (২২ মে – ২১ জুন)

প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ। আজ শরীর খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তিরক্ষা। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। বাড়িতে বিবাদ বাড়তে পারে।  

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কাজের চাপে সংসারে সময় না দেওয়ার বিবাদ। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পড়াশোনার ক্ষেত্রে আজ বাধা আসতে পারে। আজ বাড়তি খরচ হতে পারে। চাকরির স্থানে কোনো বিবাদ অনেক দূর যেতে পারে। আজ সকালের দিকে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হওয়ায় আনন্দ। আজ ভালো কোনো সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ। পেটের সমস্যা বাড়তে পারে। কোমরের নীচে আঘাত লাগতে পারে। আজ নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কাজ করলে বিপদ ঘটতে পারে। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। বাড়তি কোনো কথা অশান্তি বাড়াতে পারে। গাড়ি কেনা-বেচার জন্য দিনটি খুব ভালো। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে অসুস্থতার যোগ। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। মনোবল থাকলে ব্যবসায় বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো। আজ সকাল থেকে অতিরিক্ত ব্যয় হতে পারে। ধর্মের আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

জলপথে ভ্রমণ না করাই ভালো। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারো সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। নিজের দম্ভের জন্য কোনো কাজ হাতছাড়া হতে পারে। চুরির জন্য অর্থক্ষতি হতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনো কাজ করে আনন্দ লাভ। অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভালো হবে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। মানসিক অশান্তি বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন।  

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ, মাথা ঠাণ্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। বিদ্যার্থীদের জন্য দিনটি খুব শুভ। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। শত্রুর কারণে কোনো বিবাদ অনেক দূর যেতে পারে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

প্রেমে সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনাও আছে। রাগ বা জেদের কারণে রক্তচাপ বৃদ্ধি। পিতার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। প্রতিযোগিতায় জয় লাভ। কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে।  

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনায় চাপ বাড়তে পারে। আপনার দ্বারা কোনো ভুল কাজ হতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসতে পারে।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুন ১৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।