ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

রাশিফল

চাকরিক্ষেত্রে সুনাম তুলার, ব্যবসায় মন্দাভাব বৃষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
চাকরিক্ষেত্রে সুনাম তুলার, ব্যবসায় মন্দাভাব বৃষের

আজ ২৭ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ জুলাই ২০২২ এবং ১১ জিলহজ ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল

গৃহে কোনো মঙ্গলানুষ্ঠান হতে পারে। স্বাস্থ্যভাব মধ্যম। হোটেল বা খাদ্যদ্রব্য ব্যবসায় আংশিক লাভ হবে। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অনেক কাজ অসমাপ্ত থাকলেও আর্থিক অসুবিধা হবে না।  

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে

মনের কোনো কথা কারও কাছে প্রকাশ করবেন না। মিতব্যয়ী হতে পারলে অসুবিধা হবে না। মায়ের সহানুভূতি লাভ করবেন। ব্যবসায় সাময়িক মন্দাভাব দেখা দেবে।  

মিথুন: ২১ মে - ২০ জুন

ব্যবসা শুভ হলেও অর্থ পেতে বিলম্ব হবে। অসৎসঙ্গ ত্যাগ না করলে ক্ষতির আশঙ্কা। শ্লেষ্মাজনিত রোগে কষ্ট পেতে পারেন। ব্যয়বাহুল্যের ফলে দাম্পত্য কলহ দেখা দিতে পারে।

কর্কট: ২১ জুন - ২০ জুলাই

সময়টা আপনার অনুকূল নয়। বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয় হবে। বুদ্ধি-বিবেচনার দ্বারা অগ্রসর হবেন। বিশিষ্ট ব্যক্তির সহায়তা লাভ করবেন।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট

কোনো ভাইয়ের ব্যবহারে দুঃখ পেতে পারেন। বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয় হবে। মানসিক অবসাদের ফলে কাজকর্মে মন বসবে না। চাকরিক্ষেত্রে পরিবর্তনের যোগ।  

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর

নিজেকে সংযত করলে অর্থচিন্তা থাকবে না। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয়। কোনো ভাইয়ের ব্যবহারে দুঃখ পেতে পারেন। কাজকর্মে পরিশ্রম বাড়বে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কোনো সম্পত্তির ব্যাপারে বাবার সাহায্য পাবেন। কোনো রাজনৈতিক গণ্ডগোলে জড়িয়ে পড়তে পারেন। শত্রুপক্ষ প্রবল হয়ে উঠবে। চাকরিক্ষেত্রে সুনাম পাবেন।  

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

পারিবারিক ক্ষেত্রে শান্তি বজায় থাকবে। দৈনন্দিন কাজকর্মেও কিছু শুভফলের আশা করতে পারেন। আর্থিক অবস্থার কিছুটা উন্নতি হবে। পারিবারিক সমস্যার কিছু সমাধান করবেন।  

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

কোনো বন্ধুর সঙ্গে মতবিরোধ ঘটতে পারে। কাজকর্মের চাপ বাড়ার ফলে পরিশ্রম বাড়বে। কোনো শুভ সংবাদ পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ আসবে।  

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

সরকারি চাকরিক্ষেত্রে কোনো সংবাদে চিন্তা বাড়বে। মাথা ঠান্ডা রেখে কাজ করবেন। মানসিক চঞ্চলতায় কাজকর্মে কিছু ত্রুটি দেখা দিতে পারে। কোনো নারীর সাহায্য পাবেন।  

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কোনো আত্মীয়ের সমস্যায় ব্যস্ত হতে পারেন। কোনো কারণে ভ্রাতৃবিরোধ দেখা দিতে পারে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় সাফল্য লাভ। কোনো সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন।  

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কোনো বিশিষ্ট ব্যক্তির সাহায্য পেতে পাবেন। ব্যবসায়ীদের কিছু অর্থ অনাদায়ী থেকে যেতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। চলাফেরার সময় সতর্ক থাকবেন।  

বাংলাদেশ সময়: ০৭৫৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa