ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

শত্রু বৃদ্ধি বৃষের, পেটের কষ্ট তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
শত্রু বৃদ্ধি বৃষের, পেটের কষ্ট তুলার

আজ ৩১ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ জুলাই ২০২২ এবং ১৫ জিলহজ ১৪৪৩ রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

অতিথির জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। কোনো ভালো কাজ করেও বদনাম হতে পারে। শারীরিক কোনো অসুবিধা থাকতে পারে আজ। নতুন কোনো কাজের জন্য চেষ্টা বাড়বে।  তবে বাড়িতে কোনো কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আজ একটু বুঝে বন্ধুদের সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনো কাজের দ্বারা আজ অন্যের চোখে মহান হতে পারবেন। ভাই-বোনের মধ্যে কোনো সমস্যা থাকলে সমাধান হয়ে যাবে আজ। সংসারে কোনো কারণে বিবাদ হতে পারে। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। শত্রু বৃদ্ধি। পিতার শরীরের ব্যাপারে চিন্তা।

মিথুন: (২২ মে – ২১ জুন)

আজ একটু বুঝে বন্ধুদের সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনো কাজের দ্বারা আজ অন্যের চোখে মহান হতে পারবেন। ভাই-বোনের মধ্যে কোনো সমস্যা থাকলে সমাধান হয়ে যাবে আজ। সংসারে কোনো কারণে বিবাদ হতে পারে। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। শত্রুভয় বৃদ্ধি। পিতার শরীরের ব্যাপারে চিন্তা।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

ভাই-বোনে কোনো বিবাদ থাকলে মিটে যাবে। মনের কোনো আশা পূরণ হওয়ার পথে বাধা। অযথা অপমানিত হতে পারেন। ভালো বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। প্রেমে বাধা পাওয়ার জন্য মাথা গরম থাকবে। কাজের প্রতি অনীহা আসতে পারে। খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনো খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। আর্থিক চাপ বৃদ্ধি পেতে পারে। কোনো কাজের জন্য মনঃকষ্ট বাড়তে পারে। মায়ের চিকিৎসায় খরচ। সন্তানের কোনো কাজে শান্তি লাভ। পাওনা আদায় হতে পারে। বাইরের কোনো লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসায় উন্নতি।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

পত্নী-বিরহের যোগ। বাড়িতে অপমানিত হওয়ার আশঙ্কা। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হওয়ায় মনঃকষ্ট। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান-বাজনার জন্য দিনটি ভালো। আজ বাইরের কোনো অশান্তি বাড়িতে আসার আশঙ্কা। পুজোপাঠের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুদের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আজ অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয়জনের কাছে থেকে আঘাত পাওয়ার আশঙ্কা। পেটের কষ্ট বৃদ্ধি। ব্যবসা ভালো যেতে পারে। কিছু উপহার পেতে পারেন। অচেনা লোকের জন্য বিপদে পড়তে পারেন। খরচ বাড়তে পারে। আইনি কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহ সংক্রান্ত ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

পেটের সমস্যার জন্য চিকিৎসকের সঙ্গে আলোচনা। দূরভ্রমণে বাধার আশঙ্কা। তবে ব্যবসা ভালো যাবে ও কিছু সঞ্চয় বাড়তে পারে। সন্তানের জন্য কোনো চিন্তা বৃদ্ধি। আজ সকাল থেকে কোনো সমস্যা কপালে জুটতে পারে। অপরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে চলছে। বাড়তি কোনো সমস্যার থেকে সাবধান থাকুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

নীতিগত দিক থেকে কিছু ভুল হতে পারে। আজ কোনো শুভ যোগাযোগ আসতে পারে। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনো খরচের জন্য একটু মাথা গরম। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে কোনো ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

পড়াশোনার ব্যাপারে চাপ বৃদ্ধি। শত্রুর ব্যাপারে সাবধান। আজ কুসঙ্গের জন্য কোনো বিপদ আসতে পারে। গঠনমূলক কোনো কাজে উন্নতি। স্ত্রীর ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ব্যবসা বা কাজের ক্ষেত্রে আশার আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনো অশান্তি আজ অনেক দূর পর্যন্ত যেতে পারে। বন্ধুর থেকে কোনো উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

বিবাহ সংক্রান্ত ব্যাপারে কোনো যোগাযোগ হওয়ায় আনন্দ। নতুন প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি। আপনার কোনো ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বৃদ্ধি। সাহিত্যচর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভালো সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। কান, নাক, গলা নিয়ে কোনো সমস্যা বাড়তে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

প্রেমের ক্ষেত্রে কোনো নতুন অশান্তি আসতে চলেছে। আজ আপনার দ্বারা কিছু ক্ষতি হওয়ার আশঙ্কা। লেখকদের জন্য ভালো কিছু ঘটতে পারে। নিজের জন্য কোনো খরচ বৃদ্ধি। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের আলোচনা। ব্যবসায় বাড়তি খরচ হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।