ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাশিফল

আগুনে সাবধান তুলা, আর্থিক ক্ষতিতে ধনু

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আগুনে সাবধান তুলা, আর্থিক ক্ষতিতে ধনু

আজ ০১ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ জুলাই ২০২২ এবং ১৬ জিলহজ ১৪৪৩ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ ২১ মার্চ - ২০ এপ্রিল

পুস্তক প্রকাশনা কাজে ব্যস্ততা বাড়বে। ক্রীড়াবিদদের চাকরির সুযোগ আসতে পারে। মেধাবী ছাত্র-ছাত্রীদের সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাবার সম্ভাবনা রয়েছে।  

বৃষ ২১ এপ্রিল - ২০ মে

প্রিয়জনের সান্নিধ্য লাভ। শত্রু বৃদ্ধি পাবার সম্ভাবনা। সাংসারিক ক্ষেত্রে ব্যয়ের মাত্রা বৃদ্ধি পাবে। আয় বাড়বে। কোন প্রিয়জনের জন্য দুর্ভাবনা হবে।  

মিথুন ২১ মে - ২০ জুন

কলকারখানার কাজে নিযুক্ত ব্যক্তিদের কাজের সময় সতর্ক থাকা প্রয়োজন। দুর্ঘটনার আশঙ্কা আছে। অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। পৈত্রিক কোনো ব্যবসায় সম্প্রসারণ করতে পারেন।

কর্কট ২১ জুন - ২০ জুলাই

অবহেলায় কারণে অর্থপ্রাপ্তিতে বিলম্ব হবে। ভ্রমণ শুভ। চাকরিক্ষেত্রে আপনার সম্মান ও প্রতিষ্ঠা অন্যের ঈর্ষার কারণ হয়ে দাঁড়াবে। সংযত ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাবেন।

সিংহ ২১ জুলাই - ২১ আগস্ট

শ্লেষ্মা সংক্রান্তপীড়ায় কষ্ট পেতে পারেন। কাজকর্মে পরিশ্রম বৃদ্ধি পেলেও আশানুরূপ অর্থ পাবেন না। সামাজিকতাপ্রবণ মনোভাবের জন্য আপনার সুখ্যাতি আসবে।

কন্যা  ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অহেতুক ঝামেলায় নিজেকে বিপদে ফেলবেন না। হঠাৎ কোন প্রাপ্তিযোগ আছে। জীবনবিমা কর্মীদের কাজের পরিধি বৃদ্ধি পাবে ও আর্থিক উন্নতি ঘটবে।
 
তুলা ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর

মনের কোন আশা পূরণ করতে পারবেন। আগুন থেকে সাবধানে থাকবেন। স্ত্রীর সহযোগিতায় কাজ লাভ করতে পারেন। ভ্রমণ শুভ। কুটিরশিল্পে খ্যাতি লাভ হবে।
 
বৃশ্চিক ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আর্থিক দিক থেকে অসুবিধে না হলেও পারিবারিক কোনো সমস্যা দেখা দিতে পারে। কোন আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন। চক্ষুরোগে কষ্ট পাবেন। রাস্তা-ঘাটে সাবধানে চলাফেরা করবেন।

ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। কোন কারণে উত্তেজিত হওয়ায় বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মনের কোন আশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। আয় বাড়বে।
 
মকর ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কোন আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ায় সঞ্চিত অর্থ ব্যয়ের সম্ভাবনা। চাকরিক্ষেত্রে অধীনস্তদের কারণে কোন সমস্যা আসতে পারে। মূল্যবান বা প্রয়োজনীয় দ্রব্যের ক্ষতির আশঙ্কা আছে।

কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

সম্পত্তি ঘটিত ব্যাপারে কোন জটিলতা দেখা দিলে নিজেদের দিক থেকে সতর্ক থাকবেন। ভ্রমণ শুভ। রাজনীতিবিদদের বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে।
 
মীন ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

প্রশাসন ও পুলিশ বিভাগে নিযুক্ত ব্যক্তিদের কর্তৃপক্ষের নির্দেশ মনের ওপর চাপ সৃষ্টি করতে পারে। সামরিক বিভাগে নিযুক্ত ব্যক্তিদের কোন সমস্যা হতে পারে।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa