ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জ্বরে ভোগান্তি মেষের, সতর্ক থাকুন তুলা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
জ্বরে ভোগান্তি মেষের, সতর্ক থাকুন তুলা

আজ ০৫ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ জুলাই ২০২২ এবং ২০ জিলহজ ১৪৪৩ রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

পথে কোনো বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। নতুন কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে।  

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। বাড়িতে আত্মীয় আসতে পারে। আজ নিকট কারো জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ইচ্ছা পূরণ হতে পারে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আজ ব্যবসা ভালো চললেও সঞ্চয়ভাগ্য খুব একটা ভালো নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনো কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করতে হবে। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান।  

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সকালে ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। সন্তানদের কাজের কোনো শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব আলস্যে কাটতে পারে। বিদ্যার্থীদের কোনো ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।  

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

নিজের বুদ্ধির ভুলে শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে কেটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে।  

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারো বাড়িতে আগমন। ব্যবসার ক্ষেত্রে নতুন কিছু আজ না করাই ভালো হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সকালে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা রয়েছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটলেও, রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।  

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ কোনো প্রকার বিদ্যাস্থানেই ফল ভালো নয়। ব্যবসায় বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা বাড়তে পারে। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দুপুরের পরে দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওয়ার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।  

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য ভালো সময় নয়। স্ত্রীর বেহিসেবী খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনো কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।  

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোনো পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে।  

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সংসারে সুখ-স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে। বিপদে আত্মরক্ষা করতে হবে। শারীরিক দুর্বলতার যোগ। প্রেমের ব্যাপারে ক্ষোভ বৃদ্ধি। বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনো দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন। আজ দৈনন্দিন কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে।  

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।