ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

কাজে বাঁধা কর্কটের, ঋণ পাবেন ধনু

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
কাজে বাঁধা কর্কটের, ঋণ পাবেন ধনু

আজ ২০ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ০৪ আগস্ট ২০২২ এবং ০৫ মহররম ১৪৪৩ রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ আপনার পারিবারিক জীবনে অস্থিরতা আসতে পারে। পিতা-মাতার সাথে আপনার কিছু আদর্শগত মতপার্থক্য হতে পারে, তবে প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনার কোন বিষয়ে শখ থাকলে সেই দিকে আপনি আজ মনোনিবেশ করতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আজকের দিনটি আপনার জন্য ভালো কাটবে। পরিবারের দিক থেকে আজ আপনি পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও শিশুরা আপনার সঙ্গে সময় কাটিয়ে খুশি হবে। যদি আপনি নতুন কোনো ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাহলে আজকের দিনটি সেদিক থেকে আপনার জন্য লাভপ্রদ।

মিথুন: (২২ মে – ২১ জুন)

আপনি নতুন কোনো কাজ বা নতুন কোনো ব্যবসায়িক চুক্তির সুযোগ লাভ করবেন। সমস্যা মোকাবিলার জন্য কিন্তু আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। নতুন অফারও আপনি পেতে পারেন। তাই বুদ্ধি করে কাজ শুরু করুন শীঘ্রই আপনি আপনার কাজ সফলভাবে শেষ করতে পারবেন। দৈনন্দিন কাজ সম্পন্ন করতেও আজ আপনার কোনো বাধা থাকবে না।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কোনো কাজ শুরু করেছেন এরকম ক্ষেত্রে আজকে আপনার বাধা আসতে পারে। তাই যেকোনো ধরনের তর্ক বা বিবাদ এড়িয়ে চলবার চেষ্টা করুন। আজকের দিনটি আপনার জন্য খুব একটা উত্তম নয়। তাই বিনিয়োগ জনিত ব্যাপারগুলি আজকের দিনে না করাই শ্রেয় হবে। কোনো সম্পত্তির চুক্তি চূড়ান্ত করার আগে সমস্ত নথি সাবধানে পড়ে নিন, অন্যথায় আজ ক্ষতির সম্ভাবনা রয়েছে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আজকের দিনটি আপনার জন্য মিশ্র যাবে। তাই যে কোনো বড় কাজ শুরু করার আগে আজকে অবশ্যই আপনি সেই বিষয়ের সঙ্গে যুক্ত সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে কথা বলে তবেই মতামত গ্রহণ করুন। আজ ব্যবসায় লাভের সম্ভাবনা বিশেষ নেই। যাদের পাইকারি বিক্রির ব্যবসা আছে তাদের কাজ স্বাভাবিকভাবে চলবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ব্যবসায় আজ কোনো নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সঙ্গীর কাছ থেকে আজ আপনি সহযোগিতা পাবেন। আজকের দিনটি আপনার আনন্দে কাটবে। প্রেম জীবনের ক্ষেত্রেও দিনটি বিশেষ ভালো আপনার জন্য। আজ আপনি আপনার আটকে থাকা পুরনো কাজও সম্পন্ন করতে পারবেন সফলভাবে। গুরুত্বপূর্ণ কোনো ব্যক্তির সঙ্গে আজ আপনার দেখা হওয়ার একটা সম্ভাবনা রয়েছে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আজ পড়াশোনার দিক থেকে আপনার জন্য দিনটি বিশেষ ভালো। আপনার নাম ও খ্যাতি ব্যাপকভাবে হবে। আপনার শারীরিক সুস্থতা বজায় থাকবে। আত্মবিশ্বাসের মাত্রাও আজ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। পেশাগত ক্ষেত্রে আপনি আপনার কাজের মাধ্যমে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এবং সহকর্মীদের দৃষ্টি আকর্ষণ করবেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে, তবে আজকে আপনি খুব ভেবে চিন্তে কথা বলবেন। আপনার মুখ থেকে বেরোনো কোনো ভুল শব্দ আজ আপনাকে সমস্যায় ফেলে দিতে পারে। আজ বাড়িতে কোন নিকট আত্মীয় আসতে পারে, তাই তাদের সঙ্গে অবশ্যই ভালো ব্যবহার বজায় রাখবেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আপনার আর্থিক সমস্যার অনেকটাই সমাধান হবে। দাম্পত্য জীবনও আপনার আজ ভালো কাটবে। আজ আপনি আপোষ এবং নম্রতার সঙ্গে অনেক জটিল বিষয় নিষ্পত্তি করতে পারবেন। রুটিন কাজের মাধ্যমেও আপনি আজ অর্থ উপার্জন করবেন। আপনি যদি ঋণের চেষ্টা করে থাকেন তাহলে আজ আপনি ঋণ পাবেন। আপনার পুরনো আটকে থাকা কোন কাজও শেষ হতে পারে। বড় ঝামেলার নিষ্পত্তি হওয়ারও সম্ভাবনা রয়েছে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজ আপনার ব্যবসায়িক অংশীদার বা ঘনিষ্ঠ সহযোগীর সঙ্গে ঝামেলা হওয়ার একটা আশঙ্কা আছে। ব্যবসা সংক্রান্ত ভ্রমণ আজ আপনাকে পছন্দসই ফলাফল দেবে না। নতুন কর্মক্ষেত্রে যোগদান অথবা নতুন কোনো প্রকল্প বা উদ্যোগ গ্রহণ করার জন্য আজকের দিনটি আপনার জন্য খুব একটা অনুকূল নয়।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ আপনার দিনটি অন্যদিনের তুলনায় বিশেষ ভালো কাটবে। দীর্ঘদিনের কোন পরিকল্পনা আজ সম্পন্ন হবে। নতুন কোনো কাজ শুরু করার কথা ভাবছেন তাহলে আজকের দিনটি আপনার জন্য লাভকারী হবে। গাড়ি চালাবার সময় আপনি আপনার গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র নিজের সঙ্গে অবশ্যই রাখুন কারণ এটা আজকে আপনার প্রয়োজন হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসার ক্ষেত্রে আজ নতুন কিছু করবার চেষ্টা না করাই ভালো হবে। কারণ এটা আপনার জন্য ঝামেলা বয়ে আনতে পারে। মনে অস্থিরতা বিরাজ করবে, তাই কাজে খুব একটা মন বসবে না আজকে। চাকরি বা ব্যবসা যেকোনো ক্ষেত্রেই কোনো রকম তাড়াহুড়ো করবেন না। আজকের দিনের জন্য ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa